1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগরে টেংরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী আকমল হোসেনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা

  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৫৬৭ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: এক ব্যক্তির ঋণের বিপরীতে জামিনদার হওয়ার কারণে মোহাম্মদ আকমল হোসেনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা। আকমল হোসেন রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। মনোনয়নপত্র বাতিলের বিষয়টি নিশ্চিত করে রাজনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. এমদাদুল হক দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, তুহিন আহমদ নামে এক ব্যক্তি মৌলভীবাজার সদরের কোর্ট রোডস্থ প্রাইম ব্যাংক লিমিটেড থেকে টাকা ঋণ নেন। এই ঋণের জামিনদাতা হিসেবে চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ আকমল হোসেনের নাম রয়েছে।

বিষয়টি লিখিতভাবে বাংলাদেশ ব্যাংক রাজনগর উপজেলা নির্বাচন অফিসকে জানালে ঋণখেলাপির জামিনদাতা হওয়ায়  নির্বাচনী আইন অনুযায়ী আজ সোমবার তার মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে। এবিষয়ে মোহাম্মদ আকমল হোসেন দৈনিক মৌমাছি কন্ঠকে বলেন, মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আমি নির্বাচন কমিশনে আপীল করেছি। এসময় প্রয়োজনীয় কাগজপত্র ও দাখিল করেছি। আশা করি আমার মনোনয়নপত্র বৈধ হবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..