1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

অভিনেত্রীকে শ্লীলতাহানি-খুনের হুমকি, যুবক গ্রেপ্তার

  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১
  • ৭০ বার পঠিত

বিনোদন ডেস্ক: টলিউড অভিনেত্রী অরুণিমা ঘোষকে শ্লীলতাহানি, খুনের হুমকির অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে কলকাতা পুলিশ। রোববার (২৮ নভেম্বর) রাতে মুকেশ সাউ নামে ওই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাকে আদালতে পেশ করার কথা রয়েছে। এদিকে পুলিশ অরুণিমার নিরাপত্তা জোরদার করেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, অভিনেত্রী অরুণিমা ঘোষকে বেশ কয়েকদিন ধরে এক যুবক উত্যক্ত করছিল। ফোন করে তাকে শ্লীলতাহানি, খুনসহ নানা হুমকি দিচ্ছিল। এরপর কলকাতা পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন অরুণিমা। তারই ভিত্তিতে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ তদন্তে নামে। রোববার (২৮ নভেম্বর) রাতে এ অভিনেত্রীর বাড়ির সামনে থেকে এ যুবককে হাতেনাতে গ্রেপ্তার করে পুলিশ।

কলকাতা পুলিশের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, গ্রেপ্তারকৃত মুকেশ সাউ গড়ফা এলাকার বাসিন্দা। যুবকটি কী কারণে অরুণিমাকে হুমকি দিয়েছে, অভিনেত্রীর ফোন নম্বরই বা কীভাবে পেলো, তার বাড়ি কীভাবে চিনলো—এসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। আজ তাকে আদালতে পেশ করে পুলিশের হেফাজতে নিয়ে পুরো ঘটনার কিনারা করার চেষ্টা করছে কলকাতা পুলিশের গোয়েন্দা শাখার কর্মকর্তারা। এই যুবকের বিরুদ্ধে উত্যক্ত করা, শ্লীলতাহানি, খুনের হুমকি দেওয়াসহ একাধিক ধারায় মামলা দায়ের করা হয়েছে। মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন অরুণিমা।

২০০৪ সালে ‘সূর্য’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় তার। এরপর অনেক চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেযোগ্য চলচ্চিত্র হলো—‘এলার চার অধ্যায়’, ‘প্রভু নষ্ট হয়ে যায়’, ‘নায়িকা সংবাদ’, ‘ভাড়াটে’, ‘ঈগলের চোখ’, ‘আসছে আবার শবর’, ‘নীলাচলে কিরিটি’ প্রভৃতি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..