1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখার ঠিকাদার জালাল আহমদ এবারও জেলার সেরা করদাতা

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৯৪ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি: দ্বিতীয়বারের মতো মৌলভীবাজার জেলার সেরা করদাতা নির্বাচিত হয়েছেন বড়লেখা উপজেলার ব্যবসায়ী ও প্রথম শ্রেণির ঠিকাদার জালাল আহমদ। বুধবার দুপুরে মৌলভীবাজার কর কার্যালয়ে অনুষ্ঠানিকভাবে তাকে সেরা করদাতার পুরস্কার ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।

সহকারী কর কমিশনার মিজানুর রহমানের সভাপতিত্বে ও সহকারী কর কমিশনার সৈয়দা নীলিমা আক্তারের সঞ্চালনায় এ উপলক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কর পরিদর্শক মোছাম্মাৎ জাকিয়া সুলতানা, আয়কর আইনজীবী সমিতির সভাপতি ফয়জুল করিম ময়ূন, সাধারণ সম্পাদক নিলিমেষ ঘোষ বলু, আয়কর আইনজীবী মাহমুদুর রহমান, সেরা করদাতা জালাল আহমদ ও মুহিবুর রহমান কোকিল প্রমুখ।

করদাতা সম্মাননা পাওয়া জালাল আহমদ বলেন, ‘জাতীয় রাজস্ব বোর্ড সেরা করদাতা নির্বাচন করে সম্মানিত করায় পেশাগত কাজে তিনি আরও দায়িত্বশীল হবেন, এটি তাকে প্রেরণা যোগাবে। এ ধরণের আয়োজন নতুন করদাতাদেরও উৎসাহিত করবে। সরকারের রাজস্ব আয় বৃদ্ধি পাবে, যাহা দেশ ও জনগণের কল্যাণে আসবে।’

জালাল আহমদ ২০২০-২০২১ করবর্ষে জেলার সেরা করদাতা হয়েছেন। এর আগে ২০১৯-২০২০ কর বছরে জেলার সর্বোচ্চ তরুণ (৪০ বছর বয়সের নিচে) আয়কর প্রদাকারী হিসেবেও সেরা করদাতা নির্বাচিত হন। তিনি বড়লেখার সদর ইউনিয়নের গ্রামতলা গ্রামের মিছবাহুল ইসলামের ছেলে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..