1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আগামীকাল ব্যঙ্গচিত্র নিয়ে রাস্তায় নামবে শিক্ষার্থীরা

  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৪০৬ বার পঠিত

অনলাইন ডেস্ক: রামপুরায় আন্দোলনরত শিক্ষার্থীরা নতুন কর্মসূচির ঘোষণা দিয়েছে। তারা (শিক্ষার্থীরা) রোববার (৫ ডিসেম্বর) সড়ক অব্যবস্থাপনার সঙ্গে জড়িতদের ব্যঙ্গচিত্র প্রদর্শন করে মানববন্ধন করবে।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুর ১টার দিকে লালকার্ড প্রদর্শনী কর্মসূচি শেষে করে শিক্ষার্থীরা নতুন এই কর্মসূচির ঘোষণা দেয়। এ সময় খিলগাঁও মডেল কলেজের শিক্ষার্থী সোহাগী সামিয়া জানান, আজকের মতো আমাদের কর্মসূচি এখানেই শেষ। আমরা আবার আগামীকাল দুপুর ১২টায় রামপুরা ব্রিজের ওপর মানববন্ধন করব। তিনি আরও জানান, মানববন্ধনে আমরা সড়কের অব্যবস্থাপনার সঙ্গে যারা সংশ্লিষ্ট, তাদের প্রতিবেদন চিত্র প্রদর্শন করব। এছাড়া আমাদের অভিভাবকসহ সবাইকে আমরা আহ্বান জানাচ্ছি, আগামী রোববারের আমাদের কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করার জন্য।

এর আগে, ২৯ নভেম্বর (সোমবার) রাত পৌনে ১১টার দিকে রাজধানীর রামপুরা এলাকায় গ্রিন অনাবিল পরিবহনের বাসের চাপায় মাইনুদ্দিন নামের এক শিক্ষার্থী নিহত হন। এ ঘটনায় রাতে সড়ক অবরোধ করে উত্তেজিত জনতা। এ সময় ঘাতক বাসসহ আটটি বাসে আগুন দেওয়া হয়। ভাঙচুর করা হয় আরও চারটি বাস।

এ ঘটনায় বাসচালক সোহেলকে (৩৫) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা। মঙ্গলবার সকালে ঘাতক বাসের হেলপারকেও আটক করেছে র‍্যাব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..