1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের আহ্বায়ক কমিটি গঠিত,

  • আপডেট টাইম : শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১
  • ৩৩৬ বার পঠিত

চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের অনলাইন গণমাধ্যম সাংবাদিকদের ঐক্যবদ্ধ প্লাটফরম চট্টগ্রাম অনলাইন প্রেস ক্লাবের কমিটি পুনর্গঠন উপলক্ষে ও অনলাইন গণমাধ্যমের সম্ভাবনা নিয়ে এক মতবিনিময় সভা নগরীর মোমিন রোডস্থ সুন্নিজলসাডটটিভি কার্যালয়ে সিটিভিঅনলাইনবিডিকম’র সম্পাদক ও প্রকাশনা শেখ নজরুল ইসলাম মাহমুদের সভাপতিত্বে ও দৈনিক প্রভাত চট্টগ্রাম ব্যুরো প্রধান স ম জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার সাংবাদিকবান্ধব ও গণমাধ্যমবান্ধব সরকার। সরকার মাধ্যমের উন্নয়নে ও অনলাইন গণমাধ্যমের অগ্রযাত্রায় কাজ করছে। দ্রুতগতিতে বর্তমান সময়ে অনলাইন গণমাধ্যম সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠছে।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুন্নিজলসাডটটিভি’র সম্পাদক কাযী মুহাম্মদ আশিকুর রহমান হাশেমী, নাগরিকদর্পণডটকম’র সম্পাদক রতন বড়ুয়া, ইতিহাস একাত্তর ডটটিভি’র সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা, জনতাটিভিডটকম’র সম্পাদক লায়ন এম এ হোসেন বাদল, বাংলারচোখপ্রতিদিনডটকম’র সম্পাদক তানিয়া সুলতানা, কলমটিভিডটকম’র বার্তা সম্পাদক মো. কুতুব উদ্দিন রাজু, প্রতিকোণ ডটকম’র সম্পাদক জোবায়ের বিন জিহাদী, ধানসিড়িটিভিডটকম’র বার্তা সম্পাদক ও জাতীয় দৈনিক সময়ের কন্ঠ”র বিভাগীয় ব্যুরো প্রধানঃ মোঃ শহিদুল ইসলাম (শহিদ) সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে স ম জিয়াউর রহমানকে আহ্বায়ক, লায়ন এম এ হোসেন বাদলকে যুগ্ম আহ্বায়ক ও প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতাকে সদস্য সচিব করে ১১ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এই কমিটি ৩১ ডিসেম্বরের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে সক্ষম হব।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..