1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

‘ওমিক্রন’ সংক্রমণ দ্রুত বাড়ছে ডেনমার্কে

  • আপডেট টাইম : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৬২০ বার পঠিত

অনলাইন ডেস্ক: ডেনমার্কে করোনার ‘ওমিক্রন’ ধরনে আক্রান্তের সংখ্যা উদ্বেগজনকভাবে দ্রুত বাড়ছে।  দেশটিতে রোববার ওমিক্রনে নিশ্চিত আক্রান্তের সংখ্যা ১৮৩ জনে দাঁড়িয়েছে। ডেনমার্কের স্বাস্থ্য স্বাস্থ্য মন্ত্রণালয় এক বিবৃতিতে জানায়, ডেনমার্কে গত ৪৮ ঘণ্টায় করোনার এ ধরনে আক্রান্তের সংখ্যা তিনগুণ বেড়েছে। শুক্রবার (৩ ডিসেম্বর) নিশ্চিত আক্রান্তের সংখ্যা ছিল ১৮ এবং সন্দেহজনক আক্রান্তের সংখ্যা ছিল ৪২ জন।

দ্য ইউরোপিয়ান সেন্টার ফর ডিজিজ প্রিভেনশন এন্ড কন্ট্রোল (ইসিডিসি) এর আগে নরওয়ে ও আইসল্যান্ডসহ পুরো ইউরোপে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা ১৮২ বলে জানিয়েছিল। এ ধরন ইউরোপের ১৭টি দেশে ছড়িয়েছে বলেও ইসিডিসি জানায়।

এদিকে ডেনমার্কের স্বাস্থ্য কর্তৃপক্ষ বলছে, এখন এমন লোকের মধ্যেও এই ধরনের সংক্রমণ দেখা যাচ্ছে যারা বিদেশে ভ্রমণ করেননি কিংবা ভ্রমণকারীদেরও সংস্পর্শে আসেননি। এ থেকে ধারনা করা হচ্ছে ইউরোপের বিভিন্ন দেশে অশনাক্ত কমিউনিটি ট্রান্সমিশন চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..