1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুশান্তকে আজীবন মিস করবেন সারা

  • আপডেট টাইম : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৫৪৮ বার পঠিত

বিনোদন ডেস্ক: গত বছর আচমকাই আত্মহত্যা করেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুতে শোকাহত হন পরিবার থেকে শুরু করে বন্ধু, সহকর্মী, ভক্তরা। মৃত্যুর দেড় বছর পরও তার মৃত্যু মেনে নিতে পারেননি অনেকে। এখনও তার ভক্তরা সুশান্তের আত্মহত্যার পেছনে যারা দায়ী তাদের শাস্তির দাবি চালাচ্ছে।

সুশান্তের মৃত্যুর তদন্ত এখনও চলছে। এই অভিনেতার মৃত্যু মেনে নিতে পারেননি তার পরিবারও। সুশান্তের শেষযাত্রায় যে কয়জন সহকর্মী পৌঁছেছিলেন তাকে শেষ দেখা দেখতে, তার মধ্য়ে অন্যতম তার সাবেক প্রেমিকা অভিনেত্রী সারা আলি খান। এই নায়িকার প্রথম ছবি ‘কেদারনাথ’ ২০১৮ সালের ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল। সেখানে সারার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত। বক্স অফিসে ভালোই ব্যবসা করেছিল ছবিটি। মঙ্গলবার তিন বছর পূর্ণ করেছে ‘কেদারনাথ’। সে ছবির কিছু অংশ থেকে একটি ভিডিও তৈরি করে পোস্ট করেছেন সারা।

পাশাপাশি সুশান্তের উদ্দেশ্যে একটি মনখারাপের বার্তা লিখেছেন অভিনেত্রী। সারা লিখেছেন, ‘তিন বছর আগে আজকের দিনেই আমার স্বপ্ন সত্যি হয়েছিল। আমি একজন অভিনেত্রী হিসাবে আত্মপ্রাকাশ করেছিলাম আর প্রথম ছবি মুক্তি পেয়েছিল। আমি ভাষায় প্রকাশ করতে পারব না, এই ছবিটা আমার কাছে কতটা স্পেশাল। আমি আজকে সুশান্তকে খুব মিস করছি। ওর সাপোর্ট, নিঃস্বার্থ সাহায্য, গাইডেন্স এবং উপদেশের জন্যই ছবিটি এতো সহজে দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছে। সুশান্ত তোমাকে আজীবন মিস করব।’

প্রথম ছবি থেকেই সুশান্তের সঙ্গে নাম জড়িয়েছিল সারার। শোনা যায়, সুশান্তের প্রেমে পড়েছিলেন সারা। যদিও সেই প্রেমের স্থায়িত্ব ছিল খুবই কম। সুশান্তের মৃত্যুতে তাকে শেষ দেখা দেখতে সাদা পোশাকে হাজির হয়েছিলেন সারা। কেদারনাথের তিন বছর পূর্তিতে ফের সুশান্তের জন্য মনখারাপ সাইফ-কন্যার।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..