1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হতাশ ও বিরক্ত ভাবনা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৫৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: চলছে অমর একুশে গ্রন্থমেলা। এবারের মেলায় চলতি প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনার দুটি বই প্রকাশ হয়েছে। অভিনয়ের পাশাপাশি লেখিকা হিসেবেও তিনি পাঠক মহলে জায়গা করে নিয়েছেন। এই গ্ল্যামারকন্যার বই দুটির একটি হলো উপন্যাস ‘গোলাপী জমিন’ আর অন্যটি কবিতার বই ‘রাস্তার ধারে গাছটির কোনো ধর্ম ছিল না’। বরাবরই অভিনেত্রী বইমেলায় উপস্থিত থাকেন। তারই ধারাবাহিকতায় সম্প্রতি বইমেলায় তিনি উপস্থিত হন। শাড়ি ও স্লিভলেস ব্লাউজ পরে মেলায় আসেন এ অভিনেত্রী। ভক্তদের অটোগ্রাফ দেন, ছবি তোলেন। সোশ্যাল মিডিয়ায়  এমন কয়েকটি ছবি বেশ ভাইরাল হয়। যেখানে নেটিজেনদের অনেকেই বাজে মন্তব্য করেছেন। তবে এবার চুপ থাকলেন না ভাবনা। এ নিয়ে মুখ খুললেন। একইসঙ্গে প্রতিবাদও জানালেন তিনি। ভাবনা বলেন, ২০২১ সালে এসেও স্লিভলেস ব্লাউজ নিয়ে কথা শুনতে হয়। এটি  আমাদের জন্য লজ্জার। অথচ আমাদের ষাটের-সত্তরের দশকের নারীরাও স্লিভলেস ব্লাউজ পরতেন। সত্যি বলতে, এক শ্রেণির মানুষ সোশ্যাল মিডিয়ায় নারীদের নিয়ে বাজে কমেন্ট করায় অভ্যস্ত হয়ে গেছে। এরা মানসিকভাবে বিকারগ্রস্ত। এদের প্রয়োজন শাস্তি দেয়া। আমাদের সরকার ও প্রশাসন যদি এদের অন্তত দশজনকে সাজা দিতো তাহলে এমন আর হতো না। অভিনেত্রী আরো বলেন, আমি স্লিভলেস ব্লাউজ পরে বইমেলায় গিয়েছি এটা কি আমার অপরাধ? গেল কয়েকদিন ধরে আমি খুব হতাশ ও বিরক্ত।
আমরা কি নারীদের সম্মান দিতে পারবো না? এদিকে এই অভিনেত্রী লকডাউনে ঘরেই থাকছেন বলে জানান। করোনার শুরু থেকেই সতর্কতার সঙ্গেই কাজ করছেন তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..