1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সক্রিয় চোর চক্রের ৫ জন ও পরোয়ানাভূক্ত ৮ আসামীসহ গ্রেফতার ১৩

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
  • ৪৩০ বার পঠিত
  • মৌলভীবাজার সদর মডেল থানার বিশেষ অভিযানে সক্রিয় চোর চক্রের ৫ জন ও পরোয়ানাভূক্ত ৮ আসামীসহ গ্রেফতার ১

আসন্ন মৌলভীবাজার সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২১ সামনে রেখে সদর মডেল থানা এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন ও শীতকালীন চুরি ডাকাতি রোধকল্পে জেলার মাননীয় পুলিশ সুপার জনাব মোহাম্মদ জাকারিয়া মহোদয় ৯ ডিসেম্বর  থেকে ১১ ডিসেম্বর ২০২১ তারিখ পর্যন্ত বিশেষ অভিযান ঘোষনা করেন।

এরই ধারাবাহিকতায় বিশেষ অভিযানের প্রথম দিনে অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল জনাব মোঃ জিয়াউর রহমানের নেতৃত্বে সদর মডেল থানার অফিসার ইনচার্জ, পুলিশ পরিদর্শক (তদন্ত) এবং পুলিশ পরিদর্শক(অপারেশন) ও সদর মডেল থানার দুইটি সাদা পোশাকের বিশেষ আভিযানিক টিম থানা এলাকার বিভিন্ন জায়গায় বিশেষ অভিযান পরিচালান করে সক্রিয় চোর চক্রের পাঁচ সদস্য ১. ছয়ফুল মিয়া(২৭), পিতা-মোঃ রইছ মিয়া, সাং-কোনাগাঁও, থানা-রাজনগর, ২। রমজান আলী ওরফে রুবেল মিয়া(২৫), পিতা-মোবারক মিয়া, সাং-গীর্জাপাড়া, থানা-সদর, ৩। সোহেল মিয়া(২৫), পিতা-মৃত আব্দুল আহাদ, সাং-কদমহাটা, থানা-রাজনগর, সর্বজেলা-মৌলভীবাজার, ৪। সাবলু মিয়া(২৭), পিতা-নওশাদ আলী, সাং-ছত্রিশ পূবের গাঁও, থানা-ফেঞ্চুগঞ্জ, ৫। শাহিন আহমেদ শেবুল(৫৪), পিতা-মৃত মিজান আলী, সাং-চল্লিশঘর, থানা-জকিগঞ্জ, উভয় জেলা-সিলেটকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানার মামলা নং-০৮, তারিখ  ০৯/১২/২০২১ খ্রিঃ, ধারা-৩৭৯ পেনাল কোড রুজু করা হয়। চোরদের হেফাজত হতে চোরাই নগদ-১,০০,০০০/- টাকা সহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়।
তাছাড়া ০৮ জন গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী ১। আব্দুল মতিন(৪৬), ২। সুলতান আহমেদ(২৪), ৩। ফয়েজ মিয়া(৩৪), ৪। মোঃ শহিদ মিয়া(২৯), ৫। মোঃ রাজা মিয়া(২২), ৬। মোঃ এমারুল মিয়া(৩৫), ৭। শামীম হোসেন(৪২), ৮। জাহানারা বেগম(৩৭) সহ সর্বমোট ১৩(তের) জন আসামী গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্রসঙ্গে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ জিয়াউর রহমান বলেন বিশেষ অভিযানে গ্রেফতারকৃত ১৩ আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি আরো বলেন চুরি, ডাকাতি প্রতিরোধ ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য  বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..