1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ঘোষিত বিশেষ অভিযানে জুড়ী থানায় পরোয়ানাভূক্ত ৬ আসামী গ্রেফতার

  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৭০৫ বার পঠিত

 

স্টাফ রিপোটার: মৌলভীবাজার জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন ও শীতকালীন চুরি ডাকাতি রোধকল্পে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া ঘোষিত বিশেষ অভিযানে জুড়ী থানা পুলিশের পৃথক অভিযানে পরোয়ানাভূক্ত ৬ আসামীকে গ্রেফতার করা হয়েছে।

জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামের নেতৃত্বে জুড়ী থানায় দুটি বিশেষ টিম গঠন করা হয়েছে। টিম-১: এসআই হারুন অর রশিদ চৌধুরী, এএসআই কামাল হোসেন ও এএসআই মহিউদ্দিন
টিম-২: এএসআই মনিরুল, এএসআই মোহাম্মদ আলী ও এএসআই জামাল মিয়া।  দুটি টিমের পৃথক অভিযানে জুড়ী থানার জামকান্দি গ্রাম থেকে ১. ফাতই মিয়া ( ৫০) ২.মনা (৩৪) উভয় পিতা মৃত মুজাক্কির আলী। এলাপুর গ্রাম থেকে ৩. লালবাবু রায়, পিতা বনমালী রায়। আলীপুর গ্রাম থেকে ৪. আবু মিয়া পিতা মৃত সফাত মিয়া। জাঙ্গালিয়া গ্রাম থেকে ৫. মোঃ ফকরুল ইসলাম পিতা মৃত মনোহর আলী ও উত্তর জামকান্দি গ্রাম থেকে ৬. শিপন আহমেদ পিতা মৃত ইয়াছিন আলীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্রসঙ্গে জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী জানান পুলিশ সুপার ঘোষিত বিশেষ অভিযানে জুড়ী থানা পুলিশ ৬ জন পরোয়ানাভূক্ত আসামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..