1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

স্প্যাগেটি টপ আর জিনসে হট লুকে মিঠাই

  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৬৪৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে পছন্দের নায়িকা তিনি। টিভির পর্দায় হামেশাই শাড়িতে ধরা দেন মিঠাইরানি। তাঁর রূপের জাদুতে মুগ্ধ দর্শক। প্রত্যেক সপ্তাহেই টিআরপি তালিকায় ছক্কা হাঁকাচ্ছে জি বাংলার এই ধারাবাহিক, একটানা ৩৬ সপ্তাহ ধরে শীর্ষস্থান ধরে রেখেছে মিঠাই। বাঙালির ড্রয়িং রুম থেকে ডাইনিং টেবিল সর্বত্রই চর্চায় মিঠাইরানি।

গল্পের মোড় বলছে আপতত পিকনিক করতে পৌঁছেছে মোদক পরিবার। আর পিকনিক মানেই স্টুডিওর চারদেওয়াল থেকে বেরিয়ে আউটডোর শ্যুটিংয়ের মজা। সেখানে গিয়ে নিজেকে পালটে ফেলল মিঠাইরানি। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ সৌমিতৃষা কুণ্ডু, মানে পর্দার মিঠাই। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে নায়িকার লুক দেখে হাঁ সকলে।

মিঠাইয়ের পরনে না আছে শাড়ি, না লম্বা বেণী! উলটে ব্লু ডেনিম আর ন্যুড রঙা স্প্যাগেটি টপে বোল্ড লুকে লেন্সবন্দি হয়েছেন তিনি। তবে গোটাটাই ঘটেছে অফস্ক্রিনে।

খোলা চুল, ঠোঁটে গোলাপি লিপস্টিক আর মানানসই মেকআপে সুন্দরী মিঠাইরানি। জনপ্রিয় পঞ্জাবি গানে এই রিল ভিডিয়ো বানিয়েছেন মিঠাই। সব মিলিয়ে একদম অচেনা অবতারে ধরা দিল উচ্ছেবাবুর ‘তুফান মেল’।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..