1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সেরা ভ্যাট দাতার সম্মাননা পেল ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান সাউথ সিলেট

  • আপডেট টাইম : শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ৪৭১ বার পঠিত

স্টাফ রিপোটার: জাতীয় রাজস্ব বোর্ড মূসক (ভ্যাট) অনুবিভাগ কর্তৃক ২০১৯-২০২০ অর্থ বছরে জেলা পর্যায়ে “সেবা’ খাতে সর্ব্বোচ্চ ভ্যাট দাতা হিসাবে সম্মাননাপত্র পেল মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান সাউথ সিলেট।

১০ ডিসেম্বর ২০২১ তারিখে কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের ভ্যাট কমিশনার মোহম্মদ আহসানুল হকের সভাপতিত্বে ও জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মিজ শাহীন আক্তার এর উপস্থিতিতে সিলেটের রোজ ভিউ হোটেলে আনুষ্ঠানিকতার মাধ্যমে সেরা ভ্যাট দাতাদের সম্মাননা প্রদান করা হয়। সাউথ সিলেটের সম্মাননাপত্রটি গ্রহণ করেন সাউথ সিলেট কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সাউথ সিলেট এন্টারপ্রাইজের স্বত্তাধিকারী জনাব হাসিব হোসেন খান ও সাউথ সিলেট কোম্পানীর পরিচালক জনাব লাবিব মাহিদ খান। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (কর প্রশাসন ও মানব সম্পদ ব্যবস্থাপনা) মিজ শাহীন আক্তার, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের ভ্যাট কমিশনার মোহম্মদ আহসানুল হক, বিশেষ অতিথি সিলেট কর অঞ্চলের কর কমিশনার মো. সাইফুল ইসলাম, সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি এটিএম শোয়েব, উইমেন্স চেম্বার অব কমার্সের সভাপতি স্বর্ণলতা রায়, অতিরিক্ত ভ্যাট কমিশনার রাশেদুল ইসলাম প্রমূখ।

উল্লেখ্য, মৌলভীবাজারে জেলার ঐতিহ্যবাহী ব্যবসা প্রতিষ্ঠান সাউথ সিলেট বিগত অর্থ বছরে দু’বার সেরা কর দাতা হিসাবে সম্মাননা পাওয়ার পর এবার প্রতিষ্ঠানটি সেরা ভ্যাট দাতা হিসাবে সম্মাননা পেল।

সেরা ভ্যাটদাতা হিসাবে সম্মাননা পেয়ে জনাব হাসিব হোসেন খান বলেন, আমি প্রথমে জাতীয় রাজস্ব বোর্ডের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দের ধন্যবাদ জানাই, যারা আমার প্রতিষ্ঠানকে এই সম্মননা প্রদান করেছেন। তারই সাথে ধন্যবাদ জানাই আমার প্রতিষ্ঠানের সকল সদস্যকে যাদের নিরলস পরিশ্রমের ফসল হিসাবে আমার এই অর্জন। তিনি আরোও বলেন, দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন পূরন করতে হলে আমাদের সবাইকে এগিয়ে আসতে হবে এবং সকল ব্যবসায়ীকে ভ্যাট প্রদান করতে হবে।

কোম্পানীর পরিচালক লাবিব মাহিদ খান বলেন, আমাদের প্রতিষ্ঠান সেরা ভ্যাট দাতা হিসাবে সম্মাননাপত্র পাওয়ায় আমি খুবই গর্বিত। দেশের অর্থনীতির চাকা সচল রাখতে আমাদের প্রতিষ্ঠান সব সময় সরকারের পাশে থাকবে ইনশাআল্লাহ। পাশাপাশি তিনি তার কোম্পানীর সকল সদস্যকে ধন্যবাদ জানান।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..