1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিপিএলে খেলবে সিলেট

  • আপডেট টাইম : সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
  • ২২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : বিপিএলের এবারের আসরে খেলতে দেখা যাবে না গতবারের চ্যাম্পিয়ন রাজশাহী রয়্যালসকে। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, ৬ ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। সেখানে নেই চ্যাম্পিয়নরা। সঙ্গে নেই ২০১৭-১৮ মৌসুমের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্সও। এবার অংশ নেবে ঢাকা, চট্টগ্রাম, খুলনা, সিলেট, বরিশাল ও কুমিল্লা।

এবার বিপিএল গভর্নিং কাউন্সিল ৬ দলের আসর করার সিদ্ধান্ত গ্রহণ করে। পরে ফ্র্যাঞ্চাইজি চেয়ে দরপত্র আহ্বান করে। সেখানে ৮টি প্রতিষ্ঠান আগ্রহ প্রকাশ করে। সেই আট প্রতিষ্ঠান থেকে ৬ দলকে ৬ ফ্র্যাঞ্চাইজি দেওয়া হবে।

আট প্রতিষ্ঠান আগ্রহ প্রকাশ করলেও সেখানে ছিল না গতবারের তিন প্রতিষ্ঠান বেক্সিমকো, বসুন্ধরা ও জেমকন গ্রুপ। একটি সূত্রে জানা গেছে এই ৮ প্রতিষ্ঠান থেকে বিসিবি চুড়ান্ত করেছে আকতার গ্রুপ, লোটাস গ্রুপ, ফরচুন গ্রুপ, রূপা ও মার্ন, মাইন্ড ট্রি এবং প্রগতি গ্রুপ।

ঢাকা বিভাগের দায়িত্ব পেতে যাচ্ছে রূপা ও মার্ন গ্রুপ। চট্টগ্রামের দায়িত্বে থাকছে আকতার গ্রুপ। খুলনার দায়িত্ব পাচ্ছে মাইন্ড ট্রি। সিলেটের দায়িত্বে থাকছে প্রগতি গ্রুপ। ফরচুন গ্রুপ থাকছে বরিশালে। কুমিল্লার সঙ্গে থাকবে লোটাস গ্রুপ।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রাজশাহীর প্রতি আগ্রহী ছিল মরিয়ম গ্রুপ। কিন্তু বিপিএল গর্ভনিং কাউন্সিল এই ফ্র্যাঞ্চাইজিকে অর্ন্তভুক্ত হয়নি। এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, এবারের আসরে যারা ফ্র্যাঞ্চাইজি হবে তাদের সঙ্গে হবে এক বছরের চুক্তি। আমরা ৬ দল নিয়ে আসর করব। এখানে কারা চ্যাম্পিয়ন, আর কারা না, সেটা আমরা এবার বিবেচনা করছি না। যে প্রতিষ্ঠান আগ্রহী হয়েছে, তারা যাদের নিতে চাইবে আমরা সেটি বিবেচনা করব। এখনো কোনো কিছুই চুড়ান্ত হয়নি। প্রক্রিয়া চলছে। তবে রাজশাহী থাকতেও পারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..