1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ০৫:১৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার লড়াই করে হারল ওয়েস্ট ইন্ডিজ

  • আপডেট টাইম : বুধবার, ১৫ ডিসেম্বর, ২০২১
  • ৬৫৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : ১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে আগের ম্যাচের মতো আর উড়ে যায়নি ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় ম্যাচে লড়াই করল তারা। কিন্তু শেষ মুহূর্তের লড়াইয়ে আর পাকিস্তানের কাছে পারল না নিকোলাস পুরানের দল। মাত্র ৯ রানের ব্যবধানে হেরেছে ক্যারিবীয়রা।

টস জিতে ব্যাট করতে নেমে ৮ উইকেট হারিয়ে ১৭২ রান সংগ্রহ করে পাকিস্তান। জয়ের জন্য ১৭৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুতেই শাই হোপের উইকেট হারিয়ে বিপদে পড়ে ওয়েস্ট ইন্ডিজ।

দলীয় ৩১ রানের মাথায় আউট হন সামরাহ ব্রুকস। ১০ রান করে আউট হন তিনি। এরপর নিকোলাস পুরান করেন ২৬ রান। রোভমান পাওয়েল করেন ৪ রান। ওডেন স্মিথ করেন ১২ রান। ওপেনার ব্র্যান্ডন কিং পঞ্চম ব্যাটার হিসেবে আউট হন ৬৭ রান করে। ৪৩ বলে ৬টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার মারেন তিনি।

রোমারিও শেফার্ড ১৯ বলে করেন ৩৫ রান। তিনি থেকে যান অপরাজিত। কিন্তু বাকি ব্যাটররা একের পর এক উইকেট বিলাতে থাকেন। শেষ বলে গিয়ে ওয়েস্ট ইন্ডিজ ১৬৩ রানে অলআউট হয়ে যায়।

শাহিন শাহ আফ্রিদি ৩ উইকেট নেন ২৬ রান দিয়ে। এরপর মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম এবং হারিস রউফ নেন ২টি করে উইকেট।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..