1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেট মেট্রোর ৬ থানায় বসেছে এলএমজি পোস্ট

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ২৭৭ বার পঠিত

সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে সরকারি স্থাপনায় হেফাজতসহ উগ্রবাদী গোষ্ঠীর ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনার পর সিলেট মেট্রোপলিটন পুলিশের ছয় থানায় লাইট মেশিন গান (এলএমজি) পোস্ট বসানো হয়েছে। হামলাসহ অনাকাঙ্খিত ঘটনা এড়াতে পুলিশ সদর দপ্তরের নির্দেশনা অনুসারে থানা, ফাঁড়িসহ সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের পাশাপাশি এলএমজি পোস্ট বসানো হয়েছে।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) সন্ধ‌্যায় সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া অ্যান্ড কমিউনিটি সার্ভিস) বিএম আশরাফ উল্যাহ তাহের এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি জানান, বৃহস্পতিবার থেকে এসব পোস্টে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন করছেন। এলএমজি পোস্ট বসানোর পাশাপাশি প্রতিটি থানায় ঝুঁকি বিবেচনা করে ৩০ থেকে ৫০ জন করে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।নগর পুলিশের কোতোয়ালী মডেল থানায় দেখা গেছে, প্রবেশ পথের কিছুটা ভেতরে গোলঘরে বালুর বস্তা দিয়ে তৈরি করা হয়েছে এলএমজি পোস্ট। সেখানে এলএমজি তাক করে পাহারারত অবস্থায় রয়েছেন পুলিশের একজন সদস্য। পাশাপাশি ফাঁকা স্থানেও এলএমজি পোস্ট বসানো হয়েছে। সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, ‘উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় এসএমপির আওতাধীন ছয় থানা, ফাঁড়িসহ সব স্থাপনায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। প্রতিটি থানায় বালুর বস্তা দিয়ে এলএমজি পোস্ট বসানো হয়েছে। পাশাপাশি বাড়তি পুলিশ সদস্যও মোতায়েন রয়েছে।এদিকে সিলেট জেলা পুলিশের আওতাধীন ১১ থানায়ও বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন। পাশাপাশি থানাগুলোতে এলএমজি পোস্ট বসানোর কাজ চলছে বলেও জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..