1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিজয় দিবস উপলক্ষে শাহ মোস্তফা একাডেমির আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন

  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ ডিসেম্বর, ২০২১
  • ২০১ বার পঠিত

স্টাফ রিপোর্টার : মৌলভীবাজার জেলা শহরে অবস্থিত ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শাহ মোস্তফা একাডেমীর উদ্যোগে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে এক মনোমুগ্ধকর চিত্রাংকন প্রতিযোগিতা, আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান ১৬ ই ডিসেম্বর সকাল ১১ টায় প্রতিষ্ঠানের ক্লাসরুমে অনুষ্ঠিত হয়।
একাডেমির প্রিন্সিপাল মোঃ ইয়ামীর আলীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ইনামুল হক ইমনের উপস্থাপনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক সৈয়দ রুহুল আমিন, বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজসেবক আলহাজ্ব আব্দুল বাছিত তরফদার, কৃষিবিদ মোঃ আলাউল রহমান, বিশিষ্ট চিকিৎসক ডেন্টিস্ট সুমি আক্তার, স্বাগত বক্তব্য রাখেন একাডেমীর সহকারী শিক্ষক রাশিদা আহমেদ আখন্দ।অনুষ্ঠানে শেষে মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী শহীদদের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনায় দোয়া পরিচালনা করেন মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় জামে মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা জয়নুল হক।
অনুষ্ঠানের শুরুতে সূরাতুল ফাতেহা তেলাওয়াত পেশ করেন স্ট্যান্ডার্ড ওয়ানের ছাত্র সরফারাজ রেজা , মায়ের গান পরিবেশনা করে নার্সারির ছাত্র আহমদুর রহমান আরিয়ান ।
নার্সারি হতে পঞ্চম শ্রেণি চারটি গ্রুপে বিভক্ত হয়ে চিত্রাংকন প্রতিযোগিতায় জাতীয় পতাকা ও জাতীয় স্মৃতিসৌধ অংকন করে ছাত্র ছাত্রীরা। ষষ্ঠ থেকে দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা ” মহান বিজয় দিবস ” রচনা ও বক্তৃতা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। মনোমুগ্ধকর এ অনুষ্ঠানে ছাত্র-ছাত্রী ও সম্মানিত অভিভাবকবৃন্দের উপস্থিতি ছিল স্বতঃস্ফূর্ত ও প্রশংসনীয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..