1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভালোবাসায় সিক্ত কর্মধার নবনির্বাচিত জনপ্রতিনিধিরা

  • আপডেট টাইম : রবিবার, ১৯ ডিসেম্বর, ২০২১
  • ৬২২ বার পঠিত

ফারহানা আহমেদ রিমি: কুলাউড়া  : কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্যকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস)। রোববার (১৯ ডিসেম্বর) বিকেলে স্থানীয় আমুলী পুঞ্জিতে পুঞ্জির মন্ত্রী (হেডম্যান) প্রত্যুষ আশাক্রার সভাপতিত্বে ও তমাল আজিমের সঞ্চালনায় সংবর্ধিত প্রধান অতিথির বক্তব্য রাখেন কর্মধা ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরমচাল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তাজ খাঁন, হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য যুব পরিষদ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি শ্রীকান্ত দেব, সাংবাদিক মাহফুজ শাকিল, সৈয়দ আশফাক তানভীর, শিক্ষক লসমন কৈরী, উপজেলা যুবলীগের সহ-সম্পাদক অশোক চন্দ্র, ব্যবসায়ী নজরুল ইসলাম কায়েছ, সাবেক ছাত্রনেতা ফয়েজ আহমদ, যুবলীগ নেতা মলয় রংদী প্রমুখ। সংগঠনের সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন বাগাছাসের সভাপতি রাইমন রংদী, সাধারণ সম্পাদক জয়ন্তী রেমা। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক রাহুল হাজং।

অনুষ্ঠানে আদিবাসী জনগোষ্ঠীরা সংবর্ধিত জনপ্রতিনিধিদের কাছে বিদ্যুৎ, চিকিৎসা সেবা, নিরাপত্তা ব্যবস্থা, যাতায়াত ব্যবস্থার উন্নয়ন প্রত্যাশা করে বলেন, আদিবাসীরা প্রকৃতির সাথে মেলবন্ধন রেখে যুগ যুগ থেকে পাহাড়ে বসবাস করলেও আজও ভূমির অধিকারসহ বিভিন্ন সরকারি সুযোগ-সুবিধা থেকে বঞ্চিত রয়েছে। সরকারের যাবতীয় উন্নয়নের ছোঁয়া যেন আদিবাসী পল্লীগুলোতে পড়ে সেজন্য নির্বাচিত জনপ্রতিনিধিরা আন্তরিকভাবে মূখ্য ভূমিকা রাখেন। এসময় জনপ্রতিনিধিরাও সমতল ও পাহাড়ের বসবাসকারী জনগোষ্ঠীকে সরকারের যাবতীয় উন্নয়নের অংশীদার করে আগামীতে কাজ করার প্রত্যাশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন ইউপি সদস্য লছমি নারায়ন অলমিক, মোশাহিদ আলী, দিদারুল ইসলাম, দরছ মিয়া, সংরক্ষিত মহিলা সদস্য দিলারা বেগম ও মাহমুদা আক্তার।

অনুষ্ঠান বিভিন্ন পুঞ্জির ছোট্ট শিশুরা তাদের কৃষ্টি-সংস্কৃতিকে তুলে ধরে নৃত্য ও গান পরিবেশন করেন। সবশেষে বাগাছাসের পক্ষ থেকে নির্বাচিত চেয়ারম্যান মুহিবুল ইসলাম আজাদসহ ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..