1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দীপিকার বিকিনি পরা ছবি ভাইরাল

  • আপডেট টাইম : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১
  • ২০৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : সমুদ্র সৈকতে বসে আছেন দীপিকা পাড়ুকোন। পরনে বিকিনি। এলোমেলো তার মাথার চুল। তার চারপাশে প্রাকৃতিক সৌন্দর্য খেলে গেলেও তাতে মন নেই নায়িকার। বরং একদৃষ্টিতে তাকিয়ে আছেন তার পাশে বসা সিদ্ধান্তর দিকে। তারা দুজনেই আলোচনায় ব্যস্ত। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ছবিতে এমন রূপে দেখা যায় দীপিকাকে, যা এখন অন্তর্জালে ভাইরাল।

শকুন বাত্রার পরবর্তী সিনেমা ‘গেহরাইয়া’। এ সিনেমায় অভিনয় করেছেন দীপিকা-সিদ্ধান্ত। এ সিনেমারই স্থিরচিত্র এটি। এ ছাড়া আরেকটি ছবি শেয়ার করেছেন দীপিকা। তাতে দেখা যায়, সমুদ্রের পারে দাঁড়িয়ে সূর্যান্ত দেখতে মগ্ন সিদ্ধান্ত। আর সিদ্ধান্তের কাঁধে মুখ লুকিয়ে রয়েছেন দীপিকা। এ দুই তারকার এমন রোমান্টিক দৃশ্য নজর কেড়েছে নেটিজেনদের।

এসব ছবির ক্যাপশনে দীপিকা লিখেছেন-‘হ্যাঁ, একটু বেশি অপেক্ষা করতে হলো। কিন্তু কথায় আছে সবুরে মেওয়া ফলে! আশা করছি, সেটাই সঠিক হবে। আমি বিশ্বাস রেখেছি এমন একটা বিষয়ের অংশীদার হতে যা সত্যিই ম্যাজিক্যাল বলে বিশ্বাস করি। আমার হৃদয়জোড়া ভালোবাসা এবং কৃতজ্ঞতা নিয়ে আমি আর অপেক্ষা করতে পারছি না। আমাদের ভালোবাসার এই ফসলটা আপনাদের সঙ্গে ভাগ করে নিতেৃ।’

দীপিকা-সিদ্ধান্ত ছাড়াও এ সিনেমায় অভিনয় করেছেন অনন্যা পাণ্ডে, ধৈর্য্য কারওয়া। বহুল চর্চিত এ সিনেমা প্রযোজনা করছে ধর্মা প্রোডাকশন। সোমবার (২০ ডিসেম্বর) মুক্তি পেয়েছে সিনেমাটির টিজার। সম্পর্কের টানাপড়েনের গল্প নিয়ে গড়ে উঠেছে সিনেমাটির কাহিনি। আগামী ২৫ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পাবে সিনেমাটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..