1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইলেকট্রিক শটে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় ভারপ্রাপ্ত সচিব ও সহকারী নিবন্ধন অফিসারের মৃত্যু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১
  • ২৮৩ বার পঠিত

মোঃ শহিদুল ইসলাম শহিদ :: চট্টগ্রামের ইপিজেড থানার সিটি করপোরেশন মার্কেটের তৃতীয় তলায় ব্যানার ঠিক করতে গিয়ে ইলেকট্রিক সটে দগ্ধ রিফাত উদ্দিন (জূয়েল)(৩৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের ৩৯ নম্বর হালিশহর ওয়ার্ডের ভারপ্রাপ্ত সচিব ও সহকারী নিবন্ধন অফিসারের দায়িত্বে ছিলেন।

সোমবার (২০ ডিসেম্বর) সকাল ৮ টা ৩০ মিনিটের সময় ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি সীতাকুণ্ডের ফৌজদারহাট এলাকার মুসলেহ উদ্দিনের ছেলে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন চসিকের ৩৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জিয়াউল হক সুমন। তিনি বলেন, ‘ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রিফাতের মৃত্যু হয়েছে। তাকে চট্টগ্রাম নিয়ে আসা হয়েছে। পারিবারিক কবরস্থান ফৌজদারহাট এলাকায় তাকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (১৫ ডিসেম্বর) চট্টগ্রামের ইপিজেড থানার সিটি করপোরেশন মার্কেটের তৃতীয় তলায় বাতাসে উল্টে যাওয়া ব্যানার ঠিক করতে গিয়ে ইলেকট্রিক শটে দগ্ধ হয়েছিলেন রিফাতকে ওখান থেকে উদ্ধার করে তাৎক্ষণিক তাকে দ্রুতগতিতে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক)হাসপাতালে নিয়ে আসা হয়। সাথে, সাথে চিকিৎসকরা তাকে বার্ন ইউনিটে ভর্তি করে চিকিৎসা শুরু করেন পরে রুগির অবস্থার অবনতি হলে ওইদিন রাত ৯টার সময় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা,শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। পরে ৫ দিন মৃত্যুর সাথে লড়াই করে ষষ্ঠ দিন সোমবার সকাল ৮টা ৩০ মিনিটের সময় হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..