1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ব্ল্যাকমেইলের শিকার নায়িকা শাবনূর!

  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ৬৬০ বার পঠিত

বিনোদন রিপোর্ট : ঢাকাই সিনেমার সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের একজন শাবনূর। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। এরপর শূন্য দশকেও ছিলেন চাহিদার তুঙ্গে। কিন্তু প্রায় এক যুগ ধরেই তিনি সিনেমার পর্দায় অনুজ্জ্বল। দীর্ঘ দিন ধরে বসবাস করছেন অস্ট্রেলিয়ার সিডনিতে।

গত ১৪ ডিসেম্বর ছিল শাবনূরের জন্মদিন। সেই উপলক্ষে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু কোনো কারণে আসতে পারেননি। তবে জন্মদিন উপলক্ষে ভক্তদের একটি উপহার দিয়েছেন অভিনেত্রী। নতুন একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি।

শাবনূরের নিজের নামে খোলা এই চ্যানেলে এরইমধ্যে তিনটি ভিডিও আপলোড করেছেন। যদিও প্রথম দুটি ছিল এনাউন্সমেন্ট। কনটেন্ট হিসেবে শুক্রবার (২৪ ডিসেম্বর) একটি ভিডিও শেয়ার করেছেন নায়িকা। সেখানে তাকে তার বোনের মেয়ে ইনাইয়ার সঙ্গে নাটকীয় ভঙ্গিমায় দুষ্টুমি করতে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, শাবনূরের প্রিয় কসমেটিক্স ইচ্ছেমতো ব্যবহার করছেন ইনাইয়া। আবার ড্রেসিং টেবিলে সেগুলো এলোমেলো করে ফেলে রেখেছেন। যা দেখে রেগে যান শাবনূর। কিন্তু রাগান্বিত নায়িকাকে মুহূর্তেই বশে বশ করে ফেলেন ইনাইয়া। শাবনূরের ‘সিক্রেট’ ফাঁস করে দেওয়ার হুমকি দেন তিনি।

হুমকি শুনে মুহূর্তেই চুপসে যান শাবনূর। নিজের ক্রেডিট কার্ড পর্যন্ত দিতে রাজি হয়ে যান নায়িকা। শাবনূরকে ব্ল্যাকমেইল করে কিশোরী ইনাইয়া হাত ও কাঁধের ম্যাসাজও করিয়ে নেন। ইনাইয়ার দাবি শুনে এক পর্যায়ে কেঁদে ফেলেন শাবনূর।

পুরো ব্যাপারটিই ঘটেছে মজার ছলে। শাবনূর তার ভক্তদের আনন্দ দেওয়ার জন্যই এই ভিডিও বানিয়েছেন। এখন থেকে নিয়মিতই মজাদার, আড্ডার ভিডিও আপলোড করবেন ইউটিউব চ্যানেলে, এমনটাই জানিয়েছেন নায়িকা।

মাস চারেক আগে প্রথমবার ইউটিউব চ্যানেল খুলেছিলেন শাবনূর। কিন্তু কয়েকদিন পরই সেটা হ্যাক হয়ে যায়। অনেক চেষ্টা করেও চ্যানেলটি উদ্ধার করতে পারেননি। তাই বাধ্য হয়ে নতুন চ্যানেল খুলেছেন। অস্ট্রেলিয়া থেকে এই চ্যানেলের মাধ্যমে ভক্তদের আপডেট জানাবেন শাবনূর।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..