1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সিলেটে বর্গা চাষের ধান ভাগাভাগি নিয়ে হামলায় কৃষক নিহত

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ২২০ বার পঠিত

সিলেট প্রতিনিধি: সিলেটে বর্গা জমির ধান ভাগাভাগি নিয়ে প্রতিপক্ষের হামলায় ময়না মিয়া (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। শুক্রবার (৯ এপ্রিল) দুপুরের দিকে গোয়াইনঘাট উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের জাতু গ্রামের পার্শবর্তী হাওরে এ ঘটনা ঘটে। নিহত ময়না মিয়া জাতুগ্রামের মকদ্দস আলীর ছেলে। এ ঘটনায় ময়না মিয়ার দুই ভাইসহ তিনজন আহত হয়েছেন। হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, জাতু গ্রামের আব্দুস ছোবহানের মালিকানাধীন কিছু জমিতে বর্গা বোরো ধান চাষ করেন ময়না মিয়া। শুক্রবার দুপুরে জমির মালিক আবদুস সোবহান ও কৃষক ময়না মিয়া ধান ভাগাভাগির জন্য হাওরে যান। এসময় ধানের ভাগ নিয়ে মতবিরোধ দেখা দেয়। একপর্যায়ে আবদুস ছোবহান ও তার পক্ষের লোকজন হামলা চালালে ঘটনাস্থলেই ময়না মিয়া মারা যান। আহত হন ময়না মিয়ার দুই ভাইসহ তিনজন।

গোয়াইনঘাট থানার ওসি মো. আব্দুল আহাদ জানান, নিহত ময়না মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। অন্যদের আটকের চেষ্টা চলছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..