1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বুকের উপর দিয়ে গ্যাস নিতে দিবেন না

  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৫০১ বার পঠিত

বিকুল চক্রবর্তী : মৌলভীবাজারের শ্রীমঙ্গল কালাপুর থেকে সারা দেশে যাচ্ছে গ্যাস। অতচ কালাপুর বাসীকে এই গ্যাসের আওতায় আনা হয়নি। বার বার দাবী করে কোন ফল না পেয়ে এবার আন্দোলনে নামছেন কালাপুরবাসী।
শ্রীমঙ্গলের কালাপুর ইউনিয়নের প্রতিটি বাড়িতে আবাসিক গ্যাস সংযোগ চান ইউনিয়নবাসী। এ দাবিতে গ্রামবাসীর উদ্যোগে শুক্রবার সন্ধায় সমাবেশ অনুষ্টিত হয়েছে। সমাবেশে কালাপুর ইউনিয়নের সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। ইউনিয়নবাসী দাবি করেন কালাপুর ইউনিয়নেই গ্যাস কোপ থেকে উত্তোলন করা গ্যাস দেশের অন্যত্র বিতরণ করা হচ্ছে। কিন্তু তাদের ইউনিয়নে গ্যাস সংযোগ নেই। তাই তারা কালাপুর ইউনিয়নের প্রতিটি বাড়িতে দ্রু সময়ের মধ্যে গ্যাস সংযোগ চান।
এলাকাবাসীর আমন্ত্রনে সমাবেশে যোগদেন মৌলভীবাজার ৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি । এছাড়াও কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাবেক চেয়ারম্যান আব্দুল মতলিব ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরাম খান, সিরাজনগর মাদ্রাসার অধ্যক্ষ শেখ শিব্বির আহমদ, ইউপি সদস্য শেখ উপরু মিয়া উপস্থিত ছিলেন। সমাবেশে কালাপুর ইউনিয়নের শত শত মানুষ অংশ নেন। এ সময় স্থানীয় সংসদ সদস্য বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট দপ্তরে কথা বলবেন বলে জানান। তবে গ্রামবাসী জানান, তাদের দাবী বাস্তবায়িত না হলে তাদের বুকের উপর দিয়ে তারা গ্যাস নিতে দিবেন না। এ জন্য তারা বড় আন্দোলনের ডাক দিবেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..