1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বিয়ের খবর উড়িয়ে দিয়ে তোপের মুখে সুবাহ!

  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৬১৯ বার পঠিত

অনলাইন ডেস্ক: তিন বছর আগের কথা। ২০১৮ সালে মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার একটি ভিডিও তুমুল আলোচনার জন্ম দিয়েছিল। যে ভিডিওতে তিনি জাতীয় দলের এক সময়কার নিয়মিত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে নিজের সম্পর্কের ব্যাপারটি ফাঁস করেছিলেন। নাসিরের আলোচিত সেই ‘সাবেক প্রেমিকা’-কে বিয়ে করেছেন গায়ক ইলিয়াস হোসাইন।
এ প্রসঙ্গে ইলিয়াস গণমাধ্যমকে বলেন, গত ১ ডিসেম্বর আমাদের বিয়ে হয়েছে। তার আগে আমাদের প্রেমের সম্পর্ক ছিল। আমাদের প্রেমের পরিণতি দেওয়ার জন্য বিয়ে করেছি। জানা যায়, বিয়ের পর রাজধানীর বনানীতে বাসা ভাড়া নিয়ে নতুন সংসার পেতেছেন ইলিয়াস-সুবাহ। এ প্রসঙ্গে গায়কের ভাষ্য, বিয়ের করেছি এতটুকু জানাতে চাই। এর বেশি এখন জানাতে চাই না।

এর আগে বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) নিজেদের গায়ে হলুদের ছবি প্রকাশ করেছেন সুবাহ। তিনি গায়ে হলুদের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তার ভাষ্য, ‘হ্যাঁ আমাদের গায়ে হলুদ হয়েছে।’ তবে কবে হয়েছে সেটি জানাননি। এমনকি বিয়ে কবে হয়েছে এ প্রশ্নের জবাবও তিনি এড়িয়ে গেছেন।

তবে শনিবার ২৫ ডিসেম্বর সুবাহ তার সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন। ক্যাপশনে লিখেন, আমি কি কোথাও লিখেছিলাম যে, আমার ইলিয়াসের সাথে শুভ বিবাহ হয়েছে!? বিয়ের ছবি তো নাও হতে পারে। কিভাবে শিউর হলেন একটু বলুন তো? সুবাহর এমন স্ট্যাটাসটি আসলে কোন দিকে ইঙ্গিত করছে, তা হয়তো পরিস্কার নয় কিন্তু নেটিজেনদের বাজে মন্তব্যের শিকার হলেন তিনি। তবে সুবাহও কম জানেন না, তিনিও প্রায় সবারই রিপ্লে দিচ্ছেন। বলছেন এটা নাকি শুটিং। এমন মন্তব্যে সবার মনে প্রশ্ন আসলেই কি বিয়ে হলো নাকি হয়নি!

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..