1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়দিনের উৎসবে মেতেছেন মেসি-রোনালদো-গেইলরা

  • আপডেট টাইম : শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
  • ৪৩৩ বার পঠিত

ক্রীড়া ডেস্ক: সারাবিশ্বে খ্রিষ্টধর্মাবিলম্বীরা মেতে উঠেছেন বড়দিনের উৎসবে। বছর ঘুরে ফিরে আসা খ্রিস্টানদের সবচেয়ে বড় উৎসবটা উপভোগ করতে ভুল করেননি সবচেয়ে অন্যতম সেরা ফুটবল এবং ক্রিকেট তারকারা। অন্যান্যদের মতো মেতে উঠেছেন লিওনেল মেসি, ক্রিশ্চিয়ানো এবং ক্রিস গেইলরাও।

বড় দিনের উপলক্ষ্যে ছুটিতে রয়েছেন সবাই। আর এই ছুটির দিনটি উপভোগ করতে পরিবারের কাছে ছুটে গেছেন মেসি-রোনালদো-গেইলরা। প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ আর সন্তানদের নিয়ে উৎসব চলছে মেসির ঘরেই। স্ত্রীর সঙ্গে একটি ছবি দিয়ে আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি লেখেন, ‘মেসি পরিবারের পক্ষ থেকে সবাইকে বড় দিনের শুভেচ্ছা।’ এদিকে সিআর সেভেনের স্ত্রী জর্জিনা সান্তাক্লজের সঙ্গে ছবি তুলে তিনি পোস্ট করেছেন ইনস্ট্রাগ্রামে। একফ্রেমে পরিবারের সবার এই ছবিটা ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। যেখানে জুভেন্টাস তারকা রোনালদোর প্রেমিকা লিখেছেন, ‘তুরিনোর নতুন বাড়িতে ক্রিসমাস সেলিব্রেশেন শুরু ।’

এছাড়া বড়দিনের উৎসবে মেতেছেন টটেনহ্যাম তারকা হ্যারি, পিএসজি সার্জিও রামোস এবং বায়ার্ন মিউনিখের রবার্তো লেভানডোস্কিসহ আরও অনেকেই।

শুধু ফুটবলার নয়, ক্রিকেটাররাও আছেন এ তালিকায়। ক্যারিবিয়ান সুপারস্টার ক্রিস গেইল এমনিতেই আমুদে ক্রিকেটার। তিনি উদযাপন করবেন না তা কি হয়? বাবার সঙ্গে হাতে হাত মিলিয়ে একটি ছবি দিয়ে গেইল লেখেন, ‘বড় দিনের শুভেচ্ছা। বাবা তোমাকে ভালোবাসি।’ চলছে ক্রিকেট বিশ্বের অন্যতম লড়াই অ্যাশেজ সিরিজ। তাই বলে অস্ট্রেলিয়া-ইংল্যান্ডের ক্রিকেটাররা আনন্দ-উদযাপন করবেন না তা কি হয়? বক্সিং ডে টেস্টের আগের দিন দুই দলের ক্রিকেটাররা কাটিয়েছেন দারুণভাবে। এই তালিকায় আছেন ডেবিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ হতে শুরু করে মার্ক উডরা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..