1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৫:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

বড়লেখায় দোকান খোলা রাখায় ১০ ব্যবসায়ীকে জরিমানা

  • আপডেট টাইম : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১
  • ২৫১ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি : বড়লেখায় সরকারী নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায় উপজেলার বিভিন্ন বাজারের ১০ ব্যবসায়ীকে ১৬,৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার সন্ধ্যায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ইউএনও মো. শামীম আল ইমরান। থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদারের নেতৃত্বে থানা পুলিশ মোবাইল কোর্ট পরিচালনায় সহযোগিতা করেছে।

জানা গেছে, করোনা ভাইরাসের উচ্চ সংক্রমণ রোধে সরকার কর্তৃক জারীকৃত নির্দেশনা অমান্য করে নির্ধারিত সময়ের পরও দোকান খোলা রেখে মালামাল বিক্রি করায় উপজেলা সদর, কাঠালতলী বাজার ও দক্ষিণভাগ বাজারের ১০ ব্যবসায়ীকে বিভিন্ন অঙ্কের অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

ইউএনও মো. শামীম আল ইমরান ভ্রাম্যমাণ আদালত চালিয়ে জরিমানা আদায়ের সত্যতা নিশ্চিত করে জানান, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে সকলকে স্বাস্থ্যবিধি ও সরকার কর্তৃক জারীকৃত বিভিন্ন নির্দেশনা মেনে চলতে হবে। সরকারী নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে প্রশাসনের এধরণের অভিযান অব্যাহত থাকবে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..