1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

একসঙ্গে পর্দায় আসছেন শাহরুখ-ক্যাটরিনা-সালমান

  • আপডেট টাইম : রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ৫৩৯ বার পঠিত

বিনোদন ডেস্ক : বলিউডের দশকের পর দশকের গাঢ় বন্ধুত্বের একটি শাহরুখ খান ও সালমান খানের সম্পর্ক। ‘করণ অর্জুন’ সিনেমার সেই দুই ভাইয়ের মতোই তারা একে অপরকে আগলে রাখেন, পাশে থাকেন সবসময়। বি-টাউনে তাদের সম্পর্ক নিয়ে অনেক ইতিবাচক ও আবেগী গল্পের কমতি নেই।

বিভিন্ন সময়েই শাহরুখের সিনেমায় অতিথি হয়ে কাজ করেছেন সালমান। তবে, এবার ভাইজানের সিনেমায় হাজির চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। সালমান খান ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘টাইগার ৩’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শাহরুখকে।

এরইমধ্যে শাহরুখ শুরু করেছেন ‘টাইগার ৩’- এর শুটিং। যেখানে একজন গোয়েন্দা অফিসারের ভূমিকায় আসবেন এসআরকে। আর এই চরিত্রের জন্য আন্ধেরির যশ রাজ স্টুডিওতে ১২ দিন শুটিং করবেন শাহরুখ।

‘টাইগার ৩’- এর শুটিং শেষ হওয়ার পর ‘পাঠান’ সিনেমার বাকি কাজের জন্য দেশের বাইরে উড়ে যাবেন কিং খান। ‘পাঠান’ সিনেমাটিতে বাজিগর খ্যাত এই অভিনেতার বিপরীতে থাকছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..