1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১০:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

রাজনগর ইউপিতে নৌকা ৩, বিদ্রোহী ৪, সতন্ত্র ১

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৪০৫ বার পঠিত

রাজনগর প্রতিনিধি :: মৌলভীবাজারের রাজনগরে ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। ফলাফল ঘোষণার পর পরই রবিবার (২৬ ডিসেম্বর) বেশ কিছু এলাকায় সদস্য প্রর্থীদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। টেংরা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী টিপু খান ও আকমল হোসেনের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এদিকে কামারচাক ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী আতাউর রহমান নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে ৭ ইউনিয়নে যারা নির্বাচিত হলেন, ফতেপুর ইউপিতে বিজয়ী নকুল চন্দ্র দাশ (আ’লীগ বিদ্রোহী) তার নিকটতম প্রতিদ্বন্ধি আমীর আলী (বিএনপি সমর্থক)। উত্তরভাগ ইউপিতে বিজয়ী দিগেন্দ্র চন্দ্র সরকার (আ.লীগ বিদ্রোহী) তার নিকটতম প্রতিদ্বন্ধি শাহ শাহিদুজ্জামান ছালিক (আ.লীগ বিদ্রোহী)। মুন্সিবাজার ইউপিতে বিজয়ী রাহেল হোসেন (আ.লীগ বিদ্রোহী) তার নিকটতম প্রতিদ্বন্ধি ছালেক মিয়া (আ.লীগ)। পাঁচগাঁও ইউপিতে বিজয়ী সিরাজুল ইসলাম ছানা (আ.লীগ) তার নিকটতম প্রতিদ্বন্ধি শামছুন্নুর আজাদ (আ.লীগের বিদ্রোহী)। রাজনগর ইউপিতে বিজয়ী জুবায়ের আহমদ চৌধুরী (বিএনপি সমর্থক) তার নিকটতম প্রতিদ্বন্ধি রেজাউল করিম সোহেল (আ.লীগ)। টেংরা ইউনিয়নে বিজয়ী টিপু খান (আ.লীগ বিদ্রোহী) তার নিকটতম প্রতিদ্বন্ধি আকমল হোসেন (আ’লীগ বিদ্রোহী) এছাড়া কামারচাক ইউপিতে বিনা প্রতিদ্বন্ধিতায় বিজয়ী আতাউর রহমান (আ.লীগ)। মনসুরনগর ইউপিতে বিজয়ী মিলন বখত (আ.লীগ) তার নিকটতম প্রতিদ্বন্ধি সৈয়দ গোলাম কিবরিয়া মিলন (আ.লীগ বিদ্রোহী)।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..