1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

আকরাম খান করোনায় আক্রান্ত

  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২২৮ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

আজ শনিবার সকালে গণমাধ্যমকে তিনি নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর পরই আইসোলেশনে চলে গেছেন তিনি।

গত ৩-৪ দিন ধরে গলা ব্যাথা ও ঠাণ্ডায় ভুগছিলেন আকরাম খান। এমন উপসর্গ দেখা দেওয়ায় করোনা টেস্ট করেন। সেই টেস্ট করোনা পজিটিভ ফল আসে।

এ বিষয়ে আকরাম খান বলেছেন, শুক্রবার করোনার নমুনা দিই। সন্ধ্যায় রিপোর্ট পাওয়ার পর জানতে পারি যে, আমি করোনায় আক্রান্ত। এর পর থেকে বাসায় আইসোলেশনে আছি।

জানা গেছে, আজ শনিবার আকরাম খানের স্ত্রী সাবিনা আকরামের করোনা টেস্ট করা হবে। একই সঙ্গে তাদের দুই সন্তানকে সুরক্ষিত জায়গায় রাখা হয়েছে।

আকরাম খান ১৯৯৮ থেকে ২০০৩ সাল পর্যন্ত ৮টি টেস্ট ও ৪৪টি একদিনের আন্তর্জাতিক খেলায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। ১৫টি সীমিত ওভারের একদিনের খেলায় বাংলাদেশের নেতৃত্ব দেন তিনি।

ভারতের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের উদ্বোধনী টেস্ট ম্যাচে আকরাম খান দলে ছিলেন। উদ্বোধনী টেস্ট থেকে শুরু করে তিনি বাংলাদেশের হয়ে ৮টি টেস্ট ম্যাচ খেলেছেন। তার ব্যাটিং গড় ১৬.১৮ এবং সর্বোচ্চ রান ৪৪, যা ২০০১ সালে হারারেতে হয়েছিল জিম্বাবুয়ের বিপক্ষে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..