1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

বড়লেখায় আন্তঃজেলা  ‘ডাকাত দল ও গরু চোর চক্রের সদস্য’ গ্রেফতার

  • আপডেট টাইম : সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ৩৪৩ বার পঠিত

বড়লেখা প্রতিনিধি:  বড়লেখায় আন্তঃজেলা ডাকাত দল ও গরু চোর চক্রের সক্রিয় সদস্য আরিফুল ইসলাম ওরফে আরিফকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। আরিফ সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার নিজ ছত্রিশ গ্রামের জুলফিকার আহমদ সেলিমের ছেলে। সোমবার বিকেলে বড়লেখা আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সম্প্রতি বড়লেখার দাসেরবাজার, দক্ষিণভাগসহ বিভিন্ন এলাকায় গরু চুরি বেড়ে যায়। সংঘবদ্ধ চোর চক্র রাতে প্রাইভেট কার, পিকআপ ও ট্রাকে করে চুরি করা গরু অন্যত্র নিয়ে যায়। গত শুক্রবার রাতে উপজেলার দাসেরবাজার ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে ১০টি গরু চুরি হয়। এসময় একটি বাড়ির সিসিটিভি ক্যামেরায় চুরির কাজে ব্যবহৃত প্রাইভেট কার (নম্বর ঢাকা মেট্রো-০৩-৭১১০) ধরা পড়ে। এ ঘটনায় গরুর মালিকরা বড়লেখা থানায় পৃথক লিখিত অভিযোগ করেন। এরআগে বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) উপজেলার দক্ষিণভাগ এলাকা থেকে ৪টি গরু চুরি হয়। চুরির ঘটনায় মালিক থানায় মামলা করেন।

এদিকে প্রাইভেট কারের নম্বরের সূত্র ধরে রোববার দুপুরে বড়লেখা পৌর শহরের উত্তর চৌমুহনী এলাকা থেকে আরিফুল ইসলাম ওরফে আরিফকে আটক করেন স্থানীয় লোকজন। পরে তাকে পুলিশে দেওয়া হয়। এসময় তার কাছ থেকে গরু চুরির কাজে ব্যবহৃত প্রাইভেট কার (নম্বর ঢাকা মেট্রো-০৩-৭১১০) জব্দ করা হয়।

বড়লেখা থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার বিষয়টি নিশ্চিত করে জানান, ‘আরিফুল ইসলাম ওরফে আরিফ আন্তঃজেলা ডাকাত দল ও গরু চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে সিলেটের বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও মাদকসহ ৬টি মামলা রয়েছে। বড়লেখায় সে কয়েকটি গরু চুরির ঘটনায় জড়িত। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে।’

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..