1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে অধিপরামর্শ এবং প্রতিবদ্ধী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৭৪৭ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সরকারী ও বেসরকারী বিভিন্ন সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে অধিপরামর্শ সভা এবং প্রতিবদ্ধী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকালে উপজেলার সদর ইউনিয়নের ইউছুবপুরস্থ কারিতাস টেকনিক্যাল স্কুলে অধিপরামর্শ সভা ও শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লায় রায়।
উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: সুয়েব হোসেন চৌধুরী সভাপতিত্বে ও কারিতাস সিলেট অঞ্চল এর সক্ষমতা প্রকল্পের জুনিয়র কর্মসুচি কর্মকর্তা মো: মখলিছুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো: সাজ্জাদ হোসেন চৌধুরী, মহিলা বিষয়ক কর্মকর্তা শাহেদা আক্তার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. কর্ন চন্দ্র মল্লিক, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবুল হাসান মো: জহিরুল ইসলাম ভূইয়া ও জাকের পার্টি শ্রীমঙ্গল সভাপতি মোহাম্মদ আব্দুল কাইয়ুম।
এসডিডিবি প্রকল্প কারিতাস সিলেট অঞ্চলের আয়োজনে প্রতিষ্ঠানে কর্মসুচির বিভিন্ন দিক উপস্থাপন করেন জুনিয়র কর্মসুচি কর্মকর্তা লুটমন পডুনা।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ন্যাজরিন চার্জ এর পৌরহিত প্রসেন ঘোষ, উপকারভোগী রুকন উদ্দিন, জহর লাল পান্ডে, সুবর্ণা চাষা, সুক্তা রানী দেব ও মিলি রায় প্রমুখ। অনুষ্ঠানে জানানো হয় ৬বছর ব্যাপী প্রকল্প এ ডিসেম্বর শেষ হয়ে যাচ্ছে এবং একই কাজে আরো তিন বছর এ কাজ চললেও জনবল ও সুযোগ সুবিধা অর্ধেকে নেমে আসছে। তারা এই ৬ বছর প্রকল্পে সরকারী-বেসকারী যে যে প্রতিষ্ঠান ও ব্যাক্তি সহযোগীতা করেছেন তাদের তারা কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষতের প্রকল্পের সহযোগীতার অনুরোধ জানান। উপকারভোগীরা তাদের সুযোগ সুবিধা বৃদ্ধি, প্রতিবদ্ধী ভাতার অর্থ বাড়ানো, সংগঠনের নিবন্ধন, ভোগান্তি ও হয়রাণি মুক্ত সেবা পাওয়ার অনুরোধ জানান।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..