1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর হামলায় নিহত ৫

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
  • ৬১৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : যুক্তরাষ্ট্রের ডেনভারে এক বন্দুকধারীর হামলায় চারজন নিহত হয়েছে। পরে পুলিশের গুলিতে বন্দুকধারীও মারা যান।

এ ঘটনায় পুলিশ এক কর্মকর্তাসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

সিএনএন ও ডয়েচে ভেলের প্রতিবেদনে বলা হয়, হামলাকারীর পরিচয় এখনো নিশ্চিত হতে পারেনি পুলিশ। বন্দুকধারীদের গুলিতে আহত ব্যক্তিদের অবস্থা সম্পর্কেও কিছু জানা যায়নি।

ডেনভার পুলিশের প্রধান পল প্যাজেন বলেন, যে ধারাবাহিক সহিংস অপরাধ ঘটে গেল, তার জন্য একজন ব্যক্তি দায়ী।

প্যাজেন জানান, স্থানীয় সময় সোমবার (২৭ ডিসেম্বর) বিকেল ৫টায় বন্দুকধারী প্রথমে এক নারীকে গুলি করে হত্যা এবং একজন পুরুষকে আহত করেন। তারপর তিনি গাড়ি চালিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান। যেতে যেতে ইস্ট ডেনভারে চিজম্যান পার্কে তিনি আরেক ব্যক্তিকে গুলি করেন। তারপর ডেনভারের পশ্চিম দিকে গিয়ে আবার গুলি চালান। তবে তখন গুলি কারেও গায়ে লাগেনি।

সেখান থেকে সরে যাওয়ার সময় তাকে অনুসরণরত পুলিশের ওপরও গুলি চালান ওই বন্দুকধারী। তারপর লেকউডে গিয়ে আরেক ব্যক্তিকে গুলি করে হত্যা করেন।

লেকউডের পুলিশ বলছে, সেখানে পুলিশের সঙ্গে গুলির একপর্যায়ে বন্দুকধারী গাড়ি থেকে নেমে দৌড়ে এক হোটেলে ঢুকে এক কর্মীকে গুলি করেন। পুলিশ এলে এক পুলিশ কর্মকর্তাকেও গুলিতে আহত করেন। তারপর পুলিশের গুলিতে বন্দুকধারীও নিহত হন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..