1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মামুনুল হকের নামে আরও এক মামলা

  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৭৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সহিংসতায় আওয়ামী লীগ কার্যলয় ভাংচুরের ঘটনায় হেফাজত নেতা মামুনুল হককে প্রধান আসামী করে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় ১১১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫০ জনকে আসামি করা হয়েছে।

শুক্রবার (৯ এপ্রিল) রাতে সোনারগাঁও থানায় তিনটি মামলা হয়েছে। এর মধ্যে একটি মামলায় মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি রিসোর্টে এক নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধের জেরে সেখানে তাণ্ডব চালানো হয়। ভাংচুর করা হয় উপজেলা আওয়ামী লীগের কার্যলয়সহ স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতার বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠান।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন বাদী হয়ে হেফাজতের নেতা মামুনুল হককে প্রধান আসামি করে মামলা দায়ের করেছেন। এ মামলায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ দেয়ার অভিযোগ আনা হয়। এছাড়া হেফাজতে ইসলাম ও বিএনপির ১১১ জন নেতা-কর্মীর নাম উল্লেখ রয়েছে এবং আজ্ঞাতনামা আসামী করা হয়েছে ২৫০ জনের বেশি।

মামলার অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য পুলিশ চেষ্টা করছে বলে জানান তিনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..