1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তিন জেলায় আওয়ামী লীগের সম্মেলন ফেব্রুয়ারিতে

  • আপডেট টাইম : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৪৮৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : আগামী ফেব্রুয়ারিতে তিন জেলায় সম্মেলনের তারিখ চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। এই তিন জেলা হলো- পাবনা, নাটোর ও সিরাজগঞ্জ।

আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত চিঠিতে সংশ্লিষ্ট জেলা নেতাদের সম্মেলনের তারিখ আনুষ্ঠানিকভাবে জানানো হচ্ছে।

চিঠিতে বলা হয়েছে, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৯ ফেব্রুয়ারি পাবনা, ২০ ফেব্রুয়ারি নাটোর ও ২৮ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়েছে।

চিঠিতে আরও বলা হয়েছে, জেলার মেয়াদোত্তীর্ণ সকল সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল শেষ করে জেলা আওয়ামী লীগের কাউন্সিল সম্পন্ন করার সাংগঠনিক নির্দেশনা প্রদান করা হচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপরোক্ত নির্দেশনা অনুযায়ী প্রয়োজনীয় সকল প্রস্তুতি গ্রহণের জন্য বিনীত অনুরোধ জানানো হয়েছে।

চিঠির অনুলিপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক হাছান মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বরাবরও ইস্যু করা হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..