1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
* বন্যাকবলিত এলাকা পরিদর্শনে সিলেটে প্রধানমন্ত্রী   *  বন্যা নিয়ে দুশ্চিন্তার কিছু নেই, সরকার সব ব্যবস্থা নিয়েছে : প্রধানমন্ত্রী

প্রেম করতে বয়স না, হৃদয় লাগে: মালাইকা

  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ১৭৫ বার পঠিত

বিনোদন ডেস্ক : প্রেম করলে তা কোনভাবেই লুকিয়ে রাখা যায় না। মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের ক্ষেত্রেও তা সত্যি। তাঁরা স্বীকার করার আগে থেকেই বলিউডপাড়ায় গুঞ্জন, ফিসফাস চলছিল। অবশেষে ২০১৯ সালে তাঁরা উভয়েই একসঙ্গে হাতে হাত রেখে উড়াল দিলেন যুক্তরাষ্ট্রে, সেখান থেকেই স্বীকার করে নিলেন নিজেদের প্রেমের কথা।

তারপর তো ইনস্টাগ্রামে একজন আরেকজনকে নিয়ে পোস্ট করে সম্পর্ক ‘অফিশিয়াল’ করলেন। কিন্তু তাঁদের এই সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারছেন না সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা। মালাইকা আর অর্জুনের প্রেম নিয়ে আড়াই বছর ধরে চলছে ট্রল। এর কারণ তাঁদের বয়সের পার্থক্য। মালাইকা অর্জুনের চেয়ে ১২টা বসন্ত বেশি দেখেছেন। তাই ৪৭ বছর বয়সী মালাইকাকে প্রায়ই অনলাইনে বলা হয় ‘বুড়ি’। এবার এর সমুচিত জবাব দিয়েছেন এই বলিউড তারকা।

মালাইকা বলেন, “সম্পর্কে বয়স কোনো ব্যাপারই নয়। দুটো মনের মিলনই বড় কথা। সম্পর্ক বয়স নয়, হৃদয় দিয়ে হয়। দুঃখজনকভাবে সময় বদলাচ্ছে, কিন্তু সমাজ বদলাচ্ছে না। যদি বেশি বয়সের একজন পুরুষ অল্পবয়সী এক নারীর সঙ্গে প্রেম করে, তখন কেউ সমালোচনা করে না। আর নারী বয়সে বড় হলেই সে “বুড়ি” হয়ে যায়! আপনাদের সুবুদ্ধির উদ্রেক ঘটুক।”

মালাইকা আরও বলেন, “কে কী বলল তাতে আমার কিছুই আসে যায় না। আমি বরং আমার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে, আমার নিজের জীবন নিয়ে মনোযোগী হতে চাই। আমি আমার সম্পর্ক নিয়ে, আশেপাশের মানুষ নিয়ে খুবই খুশি। আর সেটাই গুরুত্বপূর্ণ।”

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..