1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

টস জিতে ভারতকে ব্যাটিংয়ের আমন্ত্রণ বাংলাদেশের

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ৪৪৭ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আন্তর্জাতিক স্টেডিয়ামে যুব এশিয়া কাপের সেমিফাইনালে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও ভারতের অনূর্ধ্ব-১৯ দল।

গ্রু ‘বি’ থেকে চ্যাম্পিয়ন হয়ে আসা টাইগার যুবাদের সামনে ‘এ’ গ্রুপের রানার্স আপ দল ভারত। চলতি আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে বাংলাদেশ দল। হারায় নেপাল ও কুয়েতকে।

তবে গ্রুপের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ শুরু করলেও মাঝপথে বাতিল হয় ম্যাচ দুই আম্পায়ারের কোভিড আক্রান্তের খবরে।

অন্যদিকে ভারত আসরে দুটি ম্যাচ জিতলেও হেরে যায় পাকিস্তানের কাছে।এশিয়া কাপের আগে তিন দলের সিরিজেও বাংলাদেশের কাছে হেরে যায় ভারত।সংযুক্ত আরব আমিরাতের শারজাহ আন্তর্জাতিক স্টেডিয়াম যুব এশিয়া কাপের সেমি ফাইনালে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ভারতের অনূর্ধ্ব-১৯ দল।

গ্রু ‘বি’ থেকে চ্যাম্পিয়ন হয়ে আসা টাইগার যুবাদের সামনে ‘এ’ গ্রুপের রানার্সআপ দল ভারত। চলতি আসরে দুর্দান্ত ফর্মে রয়েছে বাংলাদেশ দল। হারায় নেপাল ও কুয়েতকে।

তবে গ্রুপের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দারুণ শুরু করলেও মাঝপথে বাতিল হয় ম্যাচ দুই আম্পায়ারের কোভিড আক্রান্তের খবরে।

অন্যদিকে ভারত আসরে দুটি ম্যাচ জিতলেও হেরে যায় পাকিস্তানের কাছে। এশিয়া কাপের আগে তিন দলের সিরিজেও বাংলাদেশের কাছে হেরে যায় ভারত।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল
রাকিবুল হাসান (অধিনায়ক), মো. ফাহিম (উইকেট রক্ষক), এস এম মেহেরব, আইচ মোল্লা, মাহফিজুল ইসলাম, আশিকুর জামান, প্রান্তিক নওরোজ নাবিল, আরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, নাইমুর রোহমান, আবদুল্লাহ আল মামুন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..