1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

হাসপাতাল ছাড়লেন সৌরভ গাঙ্গুলি

  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৪২৪ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। সাবেক ভারতীয় অধিনায়ক, ও বর্তমান বিসিসিআই সভাপতিকে এবার হাসপাতাল থেকে ছেড়ে দিয়েছে কর্তৃপক্ষ।

হাসপাতাল থেকে মুক্তি পেলেও করোনা থেকে মুক্তি মেলেনি এখনো। ফলে ঘরে ফিরে ঠিকই বন্দি হয়েই থাকতে হবে তাকে। হাসপাতালের বিভিন্ন সূত্র ধরে পিটিআই জানাচ্ছে, ‘বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলিকে কোভিড-১৯ এর চিকিৎসা প্রদানের পর হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ঘরে ফিরে তিনি হোম আইসোলেশনে থাকবেন।’

হাসপাতালে ভর্তির মতো জটিল পরিস্থিতি অবশ্য সৃষ্টি হয়নি তার। তবু সতর্কতামূলক পদক্ষেপ হিসেবেই তাকে নিয়ে যাওয়া হয়েছিল উডল্যান্ড হাসপাতালে। ভর্তি হওয়ার দ্বিতীয় দিনের মধ্যেই রক্তপ্রবাহ স্বাভাবিক হয়ে আসে সৌরভের। স্বাভাবিক পরিস্থিতিতে তখন তার অক্সিজেন স্যাচুরেশনও ছিল ৯৯%। ৪৯ বছর বয়সী সাবেক এই ক্রিকেটারকে গত সোমবার মোনোক্লোনাল অ্যান্টিবডি ককটেইল থেরাপি দেওয়া হয়েছে।

সৌরভের দুই ডোজ করোনা ভ্যাকসিনও নেওয়া ছিল। তবে শেষ কয়েক দিনে তার কাজের জন্যই বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে হয়েছে তাকে। ধারণা করা হচ্ছে, সেই থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন তিনি।

তবে হাসপাতালে যাওয়াটা তার জন্য নতুন কিছু নয় মোটেও। চলতি বছরই স্বাস্থ্য অবনতি ঘটলে তাকে হাসপাতালে যেতে হয়েছে দুই বার। হৃদযন্ত্রের সমস্যার কারণে তাকে যেতে হয়েছে হাসপাতালে। প্রথমবার জরুরি অ্যাঞ্জিওপ্ল্যাস্টি, দ্বিতীয় বারও একই কারনে হাসপাতালে ভর্তি হন তিনি।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..