1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
জাতীয় : কোস্টগার্ডের প্রয়োজনে যা দরকার তা করবে সরকার : প্রধানমন্ত্রী

সীমান্তে ভারতীয়ের গুলিতে বাংলাদেশী নিহত

  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারী, ২০২২
  • ২১৪ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: সিলেটের কোম্পানীগঞ্জ সীমান্তে ভারতীয় নাগরিকদের গুলিতে এক বাংলাদেশি নিহত হয়েছেন। তার নাম লোকেশ রায় (৩৬)। তিনি কালাইরাগ গ্রামের বিষ্ণু রায়ের ছেলে। আজ শনিবার ( ১ জানুয়ারি ) বিকেল সোয়া পাঁচটার দিকে বিজিবির সহযোগিতায় কালাইরাগ সীমান্তের ১২৫১ নম্বর পিলারের সাদা পাথর থেকে লোকেশের লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ। এর আগে শুক্রবার ( ৩১ ডিসেম্বর ) দুপুরের দিকে শৈলেন চন্দ্র নামক অপর এক বাংলাদেশি যুবক ভারতীয়দের ছোড়া ছররা গুলিতে আহত হয়ে বাংলাদেশে ফেরত আসেন। তিনিও কালাইরাগ গ্রামের অধিবাসী। শৈলেনের চিকিৎসা চলছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে, শুক্রবার শৈলেন ও লোকেশ সীমান্ত পেরিয়ে ভারতে চলে গিয়েছিলেন। তখন সেদেশের নাগরিকেরা তাদের লক্ষ্য করে ছররা গুলি ছোড়েন। এ সময় শৈলেন গায়ে গুলি লাগে। তিনি আহত অবস্থায় দেশের ভেতরে চলে আসতে সক্ষম হন। কিন্তু লোকেশ রায় আর বাড়ি ফেরেননি। শনিবার বিকেল সোয়া পাঁচটার দিকে কালাইরাগ ১২৫১ নম্বর পিলারের পাশে লোকেশের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকার খবর পাওয়া যায়।

পরে কোম্পানীগঞ্জ থানা-পুলিশ বিজিবি সদস্যদের সহায়তায় লোকেশের গুলিবিদ্ধ লাশ পিলারের প্রায় ১০/১২ গজ ভেতরের বাংলাদেশ অংশের ভূমি থেকে উদ্ধার করে। পুলিশের এক সদস্য জানান, লোকেশের কোমরের নিচে গুলির চিহ্ন দেখা গেছে। কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম নজরুল ইসলাম বলেন, উদ্ধারকৃত লাশটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..