1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

বর্ণিল সাজসজ্জায় কেক কেটে পদ্মা ব্যাংকের নতুন বছর উদযাপন

  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২
  • ৭৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট: বছরের প্রথম কর্মদিবসে সারাদেশের ন্যায় পদ্মা ব্যাংক লিমিটেড ময়মনসিংহ শাখা বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে নতুন বছর ২০২২ উদযাপন করেছে। কর্মসূচীর মাঝে ছিল ব্যাংকের প্রবেশ পথে বেলুনের সুদৃশ্য গেইট, শাখার অভ্যন্তরে বিভিন্ন রং এর বেলুন দিয়ে সাজানো, কেক কাটা, গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা ইত্যাদি।
নতুন বছরকে উদযাপনের পরিপ্রেক্ষিতে সকাল থেকেই ময়মনসিংহ শাখার শাখা ব্যাবস্থাপক সেলিমা বেগম ও অন্যন্য কর্মকর্তারা ব্যাংবে আগত গ্রাহক ও শুভানুধ্যায়ীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। পরে ব্যাংকের গ্রাহক ও ময়মনসিংহের বিশিষ্ট ব্যাক্তিত্ব ও গুণীজনের অংশগ্রহনে কেক কেটে নতুন বছর ২০২২ কে বরন করে নেন।

এসময় উপস্থিত ছিলেন প্রফেসর ড. এম এ আবদুল আওয়াল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. মোয়াজ্জেম হোসেন বাবুল, জেলা নাগরিক আন্দোলনের সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কালাম, বরেন্দ্র চন্দ্র পাল, বিশিষ্ট ব্যাবসায়ী মাহবুবুল আলম, নাট্য ব্যাক্তিত্ব শাহাদাত হোসেন খান হিলুসহ অনান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..