1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভোটারদের সমর্থন আমার সঙ্গে আছে : আইভী

  • আপডেট টাইম : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
  • ২৩৯ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী বলেছেন, ভোটারদের সমর্থন আমার সঙ্গে আছে। আপনারা দেখেছেন আমি পাঁচ দিন ধরে বিভিন্ন ওয়ার্ডে প্রচার করছি। এ সময় সাধারণ মানুষের প্রচুর সাড়া পাচ্ছি। এ ছাড়া দলবল নির্বিশেষে সাধারণ মানুষ, আমার দলীয় লোকজনসহ বিভিন্ন মুক্তিযোদ্ধারা আমার পক্ষে কাজ করছেন। আমি ১৬ তারিখ নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী।

আজ সোমবার (৩ জানুয়ারি) সকালে সিদ্ধিরগঞ্জের ৭ নম্বর ওয়ার্ডে ভান্ডারীপুল এলাকায় গণসংযোজক করার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমি কখনো মানুষকে মিথ্যা প্রতারণা করি নাই। চাঁদাবাজি করিনি। সন্ত্রাসী কর্মকাণ্ড করিনি। অন্যায়কে প্রশ্রয় দেয়নি। উন্নয়ন করেছি। সব কিছু মিলে জনগণ আমাকে রায় দিবে বলে আমি বিশ্বাস করি।

আইভী বলেন, নির্বাচন কমিশনকে অনুরোধ করব নারায়ণগঞ্জে বিগত সময় যেভাবে সুস্থ নির্বাচন হয়েছে। তারা যেন এবারও আমাদের এমন সুন্দর একটি নির্বাচন উপহার দেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..