1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ভক্ত ও সাংবাদিকদের উপহার দিলেন পরীমনি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৫০৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : আগামী ২১ জানুয়ারি মুক্তি পাবে ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনির নতুন সিনেমা ‘মুখোশ’। এই সিনেমাটা নিয়ে নায়িকার আবেগ এবং ভালোবাসাটাও একটু বেশিই। ২ জানুয়ারি, রবিবার রাজধানীর বনানীর এক অভিজাত রেঁস্তোরায় সংবাদ সম্মেলন করে মুক্তি দেওয়া হয় সিনেমাটির টাইটেল গান।

এ সময় ভক্ত, দর্শক ও সাংবাদিকদের জন্য উপহারের ঘোষণা দিয়ে পরীমনি বলেন, হ্যাপি নিউ ইয়ার। শুভ সন্ধ্যা। সবাইকে তো আর বাসায় বাসায় গিয়ে গিফট করা সম্ভব না। কিন্তু প্রত্যাশা তো থাকেই প্রিয় মানুষদের কাছ থেকে উপহার পাবার বা দেওয়ার। আমার ভক্ত, দর্শক ও আপনারা (সাংবাদিক) যারা আছেন তাদের জন্য এ গানটা বা কাজটা আমার তরফ থেকে নতুন বছরের উপহার। আমি আশা করবো, এটি সবার পছন্দ হবে।

সিনমাটিতে কাজ করা প্রসঙ্গে এ নায়িকা বলেন, এই সিনেমা করতে গিয়ে কোনো কষ্ট হয়নি। সবসময় মনে হয়েছে সবাই আমার বাড়ির লোক। মোশাররফ করিম ভাই প্রথম তো দেশি লোক। প্রথম দিন থেকে আমাদের ভালো সম্পর্কে হয়েছে। কখনো মনে হয়নি যে এতো বড় অভিনেতার সঙ্গে কাজ করছি। তার সামনে তো আমি নাদান তারপরও সেই ফিল করতে দেননি তিনি। এই কাজটা একজন মোশাররফ করিমই করতে পারেন।

‘মুখোশ’ সিনেমাটির পরিচালনা করেছেন নবাগত পরিচালক ইফতেখার শুভ। তিনি জানান, আগামী ২১ জানুয়ারি সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির আগে এর ট্রেলার প্রকাশ করা হবে।

সিনেমাটিতে পরীমনির চরিত্রের নাম সোহানা। তিনি একজন ক্রাইম সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছেন। এছাড়া সিনেমাটিতে সুপারস্টারের ভূমিকায় রোশন ও নেতা চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। আরো আছেন আজাদ আবুল কালাম, রাশেদ মামুন অপু, ইরেশ যাকের, প্রাণ রায় প্রমুখ।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..