1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

দ্বিতীয় সেশনে লাথাম-কনওয়েকে ফিরিয়ে স্বস্তিতে বাংলাদেশ

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ২০৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক :: ব্যাট হাতে টানা কর্তৃত্বের পর বল হাতেও নিউজিল্যান্ডকে চাপে রাখতে পেরেছে বাংলাদেশ। দ্বিতীয় সেশনে তুলে নিয়েছে অধিনায়ক টম ল্যাথাম ও ডেভন কনওয়ের উইকেট। চা পানের বিরতিতে যাওয়ার আগে প্রথম টেস্টের দ্বিতীয় ইনিংসে নিউজিল্যান্ডের সংগ্রহ ২ উইকেটে ৬৮ রান। ক্রিজে আছেন রস টেলর ২ রানে ও উইল ইয়াং ৩২ রানে। কিউইরা পিছিয়ে আছে ৬২ রানে।

প্রথম ইনিংসে ১৩০ রানের লিড নিয়েছে বাংলাদেশ, নিউজিল্যান্ডের ৩২৮ রানের জবাবে করেছে ৪৫৮ রান। তবে দলের চার ব্যাটার ৬০-র ঘর পেরোলেও কেউই সেঞ্চুরি করতে পারেননি। যা করেছিলেন স্বাগতিকদের তিন নম্বরে নামা ডেভন কনওয়ে। তিনি খেলেছিলেন ১২২ রানের ইনিংস। তবে ম্যাচের দ্বিতীয় ইনিংসে আর কনওয়েকে বেশি দূর যেতে দেননি এবাদত হোসেন ও সাদমান ইসলাম। ব্যক্তিগত ১৩ রান করে এবাদতের বলে সাদমানের হাতে ক্যাচে পরিণত হয়েছেন কনওয়ে। এবাদত আবেদন করছিলেন লেগ বিফোরের। তবে সাদমানের উপস্থিত বুদ্ধিমত্তায় ক্যাচ আউট পেয়েছে বাংলাদেশ।

এর আগে ১৩০ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে শুরুটা বেশ ভালোই করেছিল নিউজিল্যান্ড। ইনিংসের প্রথম ৮ ওভারে স্কোরবোর্ডে যোগ করে ফেলে ২৫ রান। তবে নবম ওভারেই ১৪ রান করা লাথামকে বোল্ড করে দেন তাসকিন আহমেদ। আউট হওয়ার আগে কিউই অধিনায়ক করেন ১৪ রান।

এদিকে আধিপত্য দেখিয়ে তৃতীয় দিন কাটানোর পর চতুর্থ দিনের শুরুটাও ভালো ছিল বাংলাদেশের। ঘণ্টাখানেকের বেশি সময় নিউজিল্যান্ডের বোলারদের বিপক্ষে প্রতিরোধ গড়ে খেলেছেন মেহেদী হাসান মিরাজ ও ইয়াসির রাব্বি। তাতে লিড ছাড়ায় শতরান। কিন্তু মিরাজ-ইয়াসির সাজঘরে ফিরলে ইনিংস গুটিয়ে যেতেও সময় লাগেনি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..