1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পায়েলের ওপর হামলা

  • আপডেট টাইম : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২১৩ বার পঠিত

অনলাইন ডেস্ক: টলিউড অভিনেত্রী পায়েল সরকারের উপর হামলার অভিযোগ উঠেছে। ভাঙচুর করা হয়েছে তার গাড়িও। হামলার সময় গাড়িতেই ছিলেন পায়েল। তবে তার কোনও ক্ষতি হয়নি। এই ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এই প্রসঙ্গে পায়েল বলেন, ‘গাড়ির কাচ ভাঙার আওয়াজ পেয়ে আমি পেছনে তাকাই। বুঝতে পারছিলাম কেউ হামলা চালাচ্ছে। এমন ঘটনার মুখোমুখি আগে কখনো হইনি। বাইকে করে দুই দুষ্কৃতী এসে হামলা চালিয়েছে। কিন্তু কারা ছিলেন সেটি খেয়াল করিনি।

হামলার ঘটনার মুখে পড়ছেন কেবল মাত্র বিজেপি প্রার্থীরা। তৃণমূলের কেউ এখন পর্যন্ত এখন পরিস্থিতিতে পরেননি। বেহাল পূর্বের তৃণমূল প্রার্থী রতœা চট্টোপাধ্যায় বলেন, ‘আমাকে তো কেউ মারছে না। আর আমি কারও সঙ্গে ঝগড়াও করছি না। পায়েল কোথায় ঘুরছে আর কেন মারছে জানি না।উল্লেখ্য, ৮ এপ্রিল চেতলা থানায় যাচ্ছিলেন বিজেপি কর্মী ও সমর্থকেরা। সঙ্গে ছিলেন রুদ্রনীল ঘোষও। অভিযোগ, সেই সময় তাদের উপর হামলা করা হয়। এরপরই তৃণমূল-বিজেপি কর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। ভাঙচুর চালানো হয় একাধিক গাড়িতে। রাস্তা আটকে বিক্ষোভ দেখান দুই দলের কর্মীরা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..