1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে আ.লীগের ১০ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
  • ৭১৫ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি : মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ১০ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) রাতে তাদের বহিষ্কারের তথ্য নিশ্চিত করেছেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব বেভুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র।

অর্ধেন্দু কুমার দেব বেভুল বলেন, শনিবার দলীয় সিদ্ধান্তে তাদের বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাদের সাংগঠনিক পদ থেকে বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য বহিষ্কারাদেশ জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় কমিটির কাছে পাঠানো হয়েছে।

বহিষ্কৃতরা হলেন বিদ্রোহী প্রার্থী মির্জাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মনু মিয়া ও আওয়ামী লীগের সদস্য মিসলু আহমেদ চৌধুরী, সিন্দুরখান ইউনিয়ন আওয়ামী লীগ সদস্য মো. জসিম উদ্দিন, কালাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সদস্য মুজিবুর রহমান মজুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোহাম্মদ ফজলুর রহমান ফজলু, আশিদ্রোন ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আরজু মিয়া ও আশিদ্রোন ইউনিয়ন কৃষক লীগের সভাপতি সামছুল আলম, ২ নম্বর কালিঘাট ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শান্ত তাঁতী ও উপজেলা শ্রমিক লীগের সদস্য বিজয় হাজরা ও সাতগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মিলন শীল।

প্রসঙ্গত, আগামী ৫ জানুয়ারি শ্রীমঙ্গল উপজেলার নয় ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..