1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

তীব্র শীতে ১২ ঘণ্টা বৃষ্টিতে ভিজলেন সাবা!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
  • ১৭১ বার পঠিত

বিনোদন ডেস্ক : ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা অভিনয় করছেন অরুণা বিশ্বাস পরিচালিত ‘অসম্ভব’ চলচ্চিত্রে। গত ২ ও ৩ জানুয়ারি চলচ্চিত্রটির গানের শুটিং হয় মানিকগঞ্জে। রবীন্দ্রনাথের ‘আজি ঝর ঝর মুখর বাদল দিনে’-গানটিতে ঝুম বৃষ্টিতে সাবাকে ভিজতে হয়েছে রেইন মেশিনে। দু’দিনে টানা ১২ ঘণ্টা ভিজে নাকাল এ অভিনেত্রী। ঠান্ডায় গলা বসে গেছে। হাঁচি ও মৃদু জ্বরে আক্রান্ত হয়েছেন।

এ প্রসঙ্গে সাবা বলেন, টানা ১২ ঘণ্টা ভিজেছি তীব্র শীতে। প্রায় ১৪ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় রেইন মেশিনে বিরতিহীন ভিজতে হয়েছে। অরুণা দি খুব কেয়ারিং। হিট মেশিনে বারবার শরীর উষ্ণ করার চেষ্টা করা হচ্ছিল, তোয়ালে জড়িয়ে দেওয়া হচ্ছিল কিন্তু তাতে কী, টানা ভিজতে তো হয়েছে।

অভিনেত্রী আরো বলেন, সারাদেশে এখন কী পরিমাণ শীত পড়ছে তা সবারই জানা। কিন্তু সিনেমার এই গানটির চিত্রায়নের প্রয়োজনে টানা ১২ ঘণ্টা ধরে তীব্র শীতের মধ্যে ভিজেছি। তখন তাপমাত্রা ছিলো প্রায় ১৪ ডিগ্রি সেলসিয়াস। বৃষ্টি দেখানোর জন্য ব্যবহার করা হয়েছে রেইন মেশিন।

এ খবর সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তিনি। বৃষ্টিতে ভেজা তিনটি ছবি আপলোড করে ক্যাপশনে লিখেছেন, ‘অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ। হ্যাঁ অবশ্যই সহজ কাজ, যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ধরে ভিজবেন একটি ৩মিনিটের গানের জন্য এই শীতের রাতে!

উল্লেখ্য, যাত্রাশিল্পীদের গল্প নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। এর মূল গল্প লিখেছেন অরুণা বিশ্বাসের ভাই প্রসূন বিশ্বাস মিঠু। সংলাপ রচনা করেছেন প্রসূন বিশ্বাস মিঠু ও মুজতবা সউদ। সোহানা সাবা ছাড়াও এ সিনেমায় অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা, জ্যোৎস্না বিশ্বাস প্রমুখ। চলতি মাসেই সিনেমাটির শুটিং শেষ হওয়ার কথা।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..