1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ১৮ মে ২০২১, ০৪:৩৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
 করোনা আপডেট : করোনায় আরও ৩২ জনের মৃত্যু, শনাক্ত ৬৯৮  

মামুনুলের আরেক চাঞ্চল্যকর তথ্য, হতভম্ব গোয়েন্দারা

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ৩৮ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হককে নিয়ে আরেক চাঞ্চল্যকর তথ্য পেয়েছেন আইন প্রয়োগকারী সংস্থার সদস্যরা। হেফাজতের কেন্দ্রীয় এই নেতার নতুন আরেক বান্ধবীর সন্ধান পেয়েছেন তারা। ওই নারীর পুরো নাম জান্নাতুল ফেরদৌস।

এই নারীকে এতদিন মামুনুলের প্রথম স্ত্রী ধারণা করলেও গত দুইদিন আগে বেরিয়ে এসেছে নতুন এক তথ্য। এতে রীতিমতো হতভম্ব গোয়েন্দারা।

দেশের শীর্ষস্থানীয় জাতীয় দৈনিক ‘বাংলাদেশ প্রতিদিন অনলাইন’- এর এক প্রতিবেদন থেকে এ খবর জানা যায়।

প্রতিবেদনটিতে বলা হয়, পরবর্তীতে মামুনুলের ঘনিষ্ঠ অনেকের কাছে এই নারীর সম্পর্কে যাচাই-বাছাই শেষে গোয়েন্দারা আরও নিশ্চিত হয়। তবে মামুনুল হকের আগের কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্না হওয়ার কারণে এই জান্নাতের পরিচয় নিশ্চিত করতে দারুণ বেগ পেতে হয়। মামুনুল এবং জান্নাতের চাঞ্চল্যকর সব তথ্য বর্তমানে গোয়েন্দাদের হাতে রয়েছে।

জানা গেছে, জান্নাতুল ফেরদৌসের নতুন স্মার্ট জাতীয় পরিচয়পত্র (এনআইডি) কার্ড অনুযায়ী তার বাবার নাম জামাল। মা আকলিমা বেগম। ঠিকানা- গাজীপুর কাপাসিয়ার বানার হাওলা’য়। জন্ম তারিখ ১ জানুয়ারি ১৯৯০।

প্রতিবেদনে আরও বলা হয়, অনুসন্ধানে জানা গেছে, কেরানীগঞ্জের জান্নাতুল বায়াত মহিলা মাদ্রাসায় শিক্ষকতা করেন মামুনুলের এই বান্ধবী। মাদ্রাসার পাশেই একটি বাসা ভাড়া করে থাকেন। এই বাসাতেই মাওলানা মামুনুল হক মাঝে-মধ্যেই যাতায়াত করতেন। নিয়মিত যোগাযোগও ছিল।

পাশাপাশি একান্তে সময় কাটানোর অনেক উপকরণও হাতে পেয়েছে গোয়েন্দারা। অনেক তথ্য প্রমাণও এসেছে বাংলাদেশ প্রতিদিনের কাছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..