1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঐন্দ্রিলার ফিগার নিয়ে গর্বিত অঙ্কুশ

  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ৫৯৬ বার পঠিত

বিনোদন ডেস্ক : ছোট পর্দা দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন টালিউড অভিনেত্রী ঐন্দ্রিলা সেন। সিরিয়ালে একটা সময় বেশ জনপ্রিয় ছিলেন তিনি। তবে কিছুটা মেদবহুল ছিলেন এই অভিনেত্রী। আর তা নিয়ে হয়েছেন কটাক্ষের শিকার। এবার নিজের ওজন ১৫ কেজি কমিয়ে স্লিম ফিগারে আসলেন তিনি।

ঐন্দ্রিলার এই পরিবর্তন নিয়ে একটু বেশিই আনন্দিত তার প্রেমিক ও অভিনেতা অঙ্কুশ হাজরা। এমনকি প্রেমিকার ফিগার নিয়ে নিজেকে গর্বিত বলেও দাবি করেন অঙ্কুশ।

ঐন্দ্রিলার একটি খোলামেলা ছবি পোস্ট করেছেন এই অভিনেতা। ছবিতে দেখা যাচ্ছে, বিছানার ওপর হাঁটু গেঁড়ে বসে আছেন ঐন্দ্রিলা। তার পরনে টি-শার্ট। তবে শরীরের নিচের অংশে কিছু পরেছেন কিনা, তা দৃশ্যমান নয়। ছবিটি তুলেছেন অঙ্কুশ নিজেই। এরপর নিজেরই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার দিয়েছেন।

ক্যাপশনে অঙ্কুশ লিখেছেন, একজন সুন্দরী রেগে গেলে তাকে আরও সুন্দর লাগে। আমি ছবিতে ওর চেহারা নিয়ে ভাবিত নই। আমি আমার ছবি তোলার গুণের জন্য গর্বিত। কিন্তু মজা বাদ দিয়ে বলতে চাই, আমি তোমার (ঐন্দ্রিলা) এই পরিবর্তনে সত্যি সত্যি গর্বিত।

এই ছবি দেখে অবাক হয়েছেন টালিউডের আরো অনেক তারকা। শুভশ্রী গাঙ্গুলি মন্তব্য করেছেন, ‘হট!’, আবার অভিনেতা বিক্রম চ্যাটার্জি লিখেছেন, ‘কালা টিকা লাগা তাড়াতাড়ি। বাচ্চা মেয়েদের এত হট হতে নেই!’

প্রসঙ্গত, অঙ্কুশ ও ঐন্দ্রিলা দীর্ঘদিন ধরে প্রেম করছেন। একসঙ্গে বসবাসও করেন। তবে এখনো বিয়ের পর্বটা সারেননি। শোনা যাচ্ছে, নতুন বছরে গাটছাড়া বাঁধতে পারেন তারা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..