1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মিথিলার আইরাকে নিয়ে সৃজিত লিখেছেন, ‘প্রাউড আব্বু’

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৩৩ বার পঠিত

বিনোদন ডেস্ক : আইরা মিথিলা ও তাহসান দম্পতির একমাত্র মেয়ে। বর্তমানে পড়াশোনা করছে কলকাতার একটি স্কুলে। তাহসানের সঙ্গে বিচ্ছেদ এবং সৃজিত মুখার্জিকে বিয়ের পর সৃজিত-মিথিলার সঙ্গেই থাকে আয়রা।

সৃজিত তার ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দুটি সার্টিফিকেট এবং দুটি পুরস্কার দেখা গেছে। এগুলো আইরা পেয়েছে তার স্কুলের প্রতিযোগিতা থেকে। বাবা হিসেবে আয়রাকে নিয়ে বেশ গর্ব করছেন সৃজিত। ছবির ক্যাপশনে তাই লিখেছেন, ‘প্রাউড আব্বু’।

আইরা কখনো বাংলাদেশ, কখনো ভারত, এই করে দিন কাটাচ্ছে। মায়ের সঙ্গে বাংলাদেশ বেড়াতে আসে। কিন্তু মেয়ের ভবিষ্যতের ব্যাপারে এক বিন্দু ছাড় দিতে চান না এ দম্পতি। তাইতো মেয়েকে ভর্তি করিয়েছেন কলকাতার একটি নামিদামি স্কুলে।

আইরা নিজের পছন্দে বেড়ে উঠুক, এটাই চাওয়া সৃজিতের। তাই তার ওপর কোনো কিছু চাপিয়ে দিতে চান না তিনি।

এদিকে অমর একুশে গ্রন্থ মেলায় প্রকাশ হয়েছে মিথিলা ও আইরার ভ্রমণ বিষয়ক বই। ‘আইরা আর মায়ের অভিযান’ শিরোনামের বইটি প্র্রকাশ করেছে ‘লাইট অব হোপ’ নামের একটি সংস্থা। বইটিতে মা-মেয়ের ভ্রমণকাহিনি তুলে ধরা হয়েছে গল্পের আকারে।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..