1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এবার বাফটা’র মঞ্চে আমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা

  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ২৬৩ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: অস্কার নমিনেশন ঘোষণার দায়িত্ব পালনের পরে এ বার বাফটা’র মঞ্চে প্রেজেন্টার হিসেবে আমন্ত্রণ পেলেন প্রিয়াঙ্কা চোপড়া। ৭৪তম ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডসের ভার্চুয়াল মঞ্চে অন্যতম প্রেজেন্টার হিসেবে হাজির থাকবেন প্রিয়াঙ্কা, যেখানে তার সঙ্গে স্ক্রিন ভাগ করে নেবেন টম হিডলস্টোন, হিউ গ্রান্ট, চুইটেল এজিয়োফোর, অ্যানা কেন্ড্রিকের মতো তারকারা। রাইজিং স্টার ক্যাটিগরির পুরস্কার প্রেজেন্ট করার দায়িত্ব পড়েছে প্রিয়াঙ্কার উপরে। প্রিয়াঙ্কার শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘দ্য হোয়াইট টাইগার’ও রয়েছে বাফটার’র দৌড়ে। সেরা অভিনেতা বিভাগে আদর্শ গৌরব এবং সেরা অ্যাডাপ্টেড স্ক্রিনপ্লে বিভাগে লেখক-পরিচালক রামিন বাহরানি মনোনয়ন পেয়েছেন। এই ছবির জন্যই সেরা সহ-অভিনেত্রীর লং লিস্টে জায়গা পেলেও শর্ট লিস্ট থেকে বাদ পড়েন প্রিয়াঙ্কা।

প্রেজেন্টারের দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত নায়িকা সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘‘এই দায়িত্ব পেয়ে খুবই গর্বিত।’’ সম্প্রতি নিক জোনাসের সঙ্গে অস্কার মনোনয়নের ঘোষণা করার পরে প্রিয়ঙ্কা সমালোচিত হয়েছিলেন। প্রিয়াঙ্কা এই দায়িত্ব পাওয়ার আদৌ যোগ্য কি না, তা নিয়ে প্রশ্ন উঠেছিল। নিজের ফিল্মোগ্রাফির তালিকা পোস্ট করে তার যোগ্য জবাবও দিয়েছিলেন অভিনেত্রী। আগামীকাল সোমবার (১২ এপ্রিল) বিবিসিওয়ানে সরাসরি সম্প্রচারিত হবে বাফটা-র ভার্চুয়াল অনুষ্ঠান। এ বছর অতিমারির কারণে ফেব্রুয়ারি থেকে পিছিয়ে এপ্রিলে আয়োজিত হচ্ছে বাফটা।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..