1. newsmkp@gmail.com : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. info@fxdailyinfo.com : admi2017 :
  3. admin@mkantho.com : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
জাতীয় : গবেষণায় সময় দিতে চিকিৎসকদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান , স্বাস্থ্য: সংক্রমণ মোকাবিলায় আমাদের দায়িত্বশীল হতে হবে : স্বাস্থ্যমন্ত্রী

করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ঠেকাতে মৌলভীবাজারে সভা ও মাস্ক বিতরণ

  • আপডেট টাইম : রবিবার, ৯ জানুয়ারী, ২০২২
  • ৬০ বার পঠিত

বিশেষ প্রতিনিধি: করোনা ভাইরাসের ‘ওমিক্রন’ ভ্যারিয়েন্টের প্রাদুর্ভাব প্রতিরোধে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত মৌলভীবাজার জেলা কমিটির বিশেষ সভা রবিবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মীর নাহিদ আহসানের সভাপতিত্বে এ সভায় সিভিল সার্জন, অতিরিক্ত পুলিশ সুপার, মেয়র, মৌলভীবাজার পৌরসভাসহ করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
অপরদিকে ওমিক্রন ঠেকাতে মৌলভীবাজারে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম শুরু হয়েছে। আজ রোববার শহরের চৌমোহনাসহ ৫টি পাঁচটি স্থানে পৃখক পৃখকভাবে এই কার্যক্রম পরিচালিত হয়।
মৌলভীবাজার জেলা প্রশাসন ও মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে এই কার্যক্রমটি পরিচালিত হচ্ছে। আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত অব্যাহত থাকবে। এই কার্যক্রমে অংশ নিয়ে সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান ও পৌরসভার মেয়র ফজলুর রহমান। এসময় জেলা প্রশাসনের কর্মকর্তাগণ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
মাস্ক বিতরণকালে জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেছেন, করোনাভাইরাসের নতুন ধরন ওমিক্রন দ্রুত গতিতে ছড়াচ্ছে। এর সংক্রমণ রোধে আগামী ১৫ জানুয়ারি পর্যন্ত মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হবে। তিনি আরও বলেন, মাস্ক না পরলে আগামী ১৬ জানুয়ারি থেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হবে। একই সাথে করোনা টিকার সনদ ছাড়া অফিস, রেস্টুরেন্ট, শপিংমলসহ কোনো জায়গায় প্রবেশ করতে দেওয়া হবে না।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..