1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:৪৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শ্রীমঙ্গলে পুণ: ভোটের দাবীতে লিখিত অভিযোগ

  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
  • ৩৯৮ বার পঠিত

শ্রীমঙ্গল প্রতিনিধি:: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে সদ্য সমাপ্ত হওয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে কারচুপি, ভোট জালিয়াতি ও ভয় দেখানোর অভিযোগ এনে উপজেলা রিটানিং অফিসার বরাবরে লিখিত অভিযোগ করেছেন এক ইউপি সদস্য।
রবিবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে এ অভিযোগ দায়ের করেন শ্রীমঙ্গল রাজঘাট ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও সদস্য পদপ্রার্থী বিকাশ গোয়ালা।
লিখিত অভিযোগে তিনি জানান, তার প্রতিদ্বন্দি প্রার্থী জয়দেব ঘোষ তার ভোটার ও সমর্থকদের হুমকি ধামকী দিয়ে ভোট কেন্দ্র আসতে বাঁধা প্রয়োগ করেন। ভোটের দিন প্রথমে চেয়ারম্যান প্রার্থীর ভোট গণনা হয়। তিনি জানান, রেজাল্ট শীট না দিয়েই জোর করে তার এজেন্টের স্বাক্ষর নিয়ে নেয়া হয়। এখনও তার হুমকি ধামকী অভ্যাহত রয়েছে। বর্তমানে তিনি তার ভয়ে আত্মগোপনে আছেন। এ ব্যাপারে শ্রীমঙ্গল থানা বরাবরেও তিনি লিখিত অভিযোগ দিয়েছেন। তিনি এ ঘটনায় তার ইউনিয়নের ৪নং ওয়ার্ডে পুন ভোট গ্রহনের দাবী জানান। এ ছাড়াও এর আগে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের সাইটুলা ভোট সেন্টাওে জালিয়াতির অভিযোগ এনে পুন: ভোটের দাবী করেন ওই ওয়ার্ডেও বর্তমান ইউপি সদস্য ও সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশনেয়া রিপন রায়।
এ ব্যাপারে অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাচন কর্মকর্তা তপন জ্যোতি অসীম ।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..